• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেলিভারি বয়ের ধর্ম জেনে অর্ডার বাতিল ক্রেতার, পাল্টা টুইটে 'হৃদয় জয়' জোম্যাটোর কর্ণধারের

খাবার ডেলিভারি করবেন অহিন্দু ডেলিভারি বয়। জানার পরেই জ্যোম্যাটোর খাবার অর্ডার বাতিল করে দেন অমিত শুক্লা। সেটা আবার টুইট করে জাহির করেছিলেন তিনি। জোম্যাটোর বিরুদ্ধে এই নিয়ে আদালতে যাওয়ার হুমকি পর্যন্ত দিয়েছিলেন মধ্য প্রদেশের জব্বলপুরের বাসিন্দা অমিত।

ডেলিভারি বয়ের ধর্ম জেনে অর্ডার বাতিল ক্রেতার, পাল্টা টুইটে হৃদয় জয় জোম্যাটোর কর্ণধারের

তার প্রেক্ষিতে জোম্যাটো যা জবাব দিয়েছে তাতে সাধুবাদ না জানিয়ে পারেননি নেটিজেনরা। সকালে জোম্যাটোর পক্ষ থেকে অমিতের অভিযোগের পাল্টা টুইটে লেখা হয়, খাবারের কোনও ধর্ম হয় না। এই অর্ডার বাতিলের জন্য আমরা একটুও দুঃখিত নই বলে পাল্টা টুইট করেন জোম্যাটোর কর্ণধার দীপেন্দর গোয়েল।

তিনি টুইটে লিখেছেন আমরা ভারতীয় হিসেবে গর্বিত। আমাদের সহযোগী এবং ক্রেতাদের মধ্যে যে বৈচিত্র রয়েছে তাকে আমরা স্বাগত জানাই। তবে যে কারণে আমাদের অর্ডার বাতিল করা হয়েছে তাতে আমি এবং আমার সংস্থা কোনওভাবেই দুঃখিত নয়।

জোম্যাটোর কর্নধারের এই বিবৃতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নেটিজেনদের প্রশংসাও কুড়িয়ে নিয়েছে তারা। বিদ্বেষ মুলক আচরণ যে শহরাঞ্চলেও ক্রমশ বেড়ে চলেছে তার সাম্প্রতিকতম উদাহরণ হল এই ঘটনা। গত কয়েক মাসে জয় শ্রীরাম স্লোগান নিয়ে দিকে দিকে নানা বিতর্ক তৈরি হয়েছে। একাধিক জয়গায় জোর করে জয় শ্রীরাম বলানোর চেষ্টা চলেছে। না হলে মারধর পর্যন্ত করা হয়েছে।

English summary
Zomato allocated a non Hindu rider for food, man cancelled food order
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X