• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কেসিআরের বিরুদ্ধে প্রতিবাদ, ক্রেনে করে টেনে নিয়ে যাওয়া হল YSRTP নেত্রীর গাড়ি

কেসিআরের বিরুদ্ধে প্রতিবাদ, ক্রেনে করে টেনে নিয়ে যাওয়া হল YSRTP নেত্রীর গাড়ি
Google Oneindia Bengali News

কেসিআরের বিরুদ্ধে প্রতিবাদ দেখাচ্ছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রতিবাদ চরম পদক্ষেপ করল পুলিশ। ওয়াইঅসআরটিপি নেত্রী শর্মিলা রেড্ডির গাড়ি ক্রেনে করে টেনে নিয়ে যায় পুলিশ। তার থেকেও বড় কথা সেসময় গা়ড়িতেই বসেছিলেন নেত্রী। কেসিআরের পুলিশের এই নির্মম আচরণের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কেসিআরের বিরুদ্ধে প্রতিবাদ, ক্রেনে করে টেনে নিয়ে যাওয়া হল YSRTP নেত্রীর গাড়ি

কেসিআরের বিরুদ্ধে প্রতিবাদের শাস্তি তেলেঙ্গানায় ওয়াইএসআর কংগ্রেসের প্রধানের বিরুদ্ধে কী ভয়ঙ্কর পদক্ষেপ করল পুলিশ তা দেখে শিউরে উঠেছেন অনেকেই। গাড়িরক ভেতরে বসে রয়েছেন নেত্রী। স্টিয়ারিং ধরে বসে থাকলেও তাঁর গাড়ি হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছে পুলিশ। ক্রেনে করে টেনে নিয়ে যাওয়া হয় ওয়াইএসআর কংগ্রেসের তেলেঙ্গানার প্রধান শর্মিলা রেড্ডির গাড়ি।

তেলেঙ্গানার ওয়াইএস আর কংগ্রেসের প্রধান হওয়ার পাশাপাশি তিনি জগন্মোহন রেড্ডির বোনও। তাঁর গাড়ি এইভাবে টেনে নিয়ে যাওয়া নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন দলের নেতারা। মঙ্গলবার হায়দরাবাদে ওয়াইএসআর কংগ্রেসের কর্মী সমর্থকদের বিক্ষোভে সামিল হয়েছিলেন তিনিও। কে চন্দ্র শেখর রাওয়ের সরকারি বাসভবনর সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন তাঁরা। তখনই পুলিশ বিক্ষোভকারীদের হঠাতে লাঠি চার্জ করে। প্রতিবাদে শর্মিলা রেড্ডি নিজের গাড়ি দাঁড় করিয়ে গাড়ির মধ্যে বসে পড়েন।

পুলিশ পাল্টা ক্রেন নিয়ে এসে সেখান থেকে হিড় হিড় করে টেনে নিয়ে যায় তাঁর গাড়ি। সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাতে দেখা গিয়েছে স্টিয়ারিং হাতে গাড়ির মধ্যে বসে রয়েছে শর্মিলা রেড্ডি আর তাঁর গাড়ি টেনে নিয়ে যাচ্ছে ক্রেন। পুলিশের নির্দেশে সেই ক্রেন চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। প্রতিবাদে তাঁর গাড়ির সঙ্গে সঙ্গে দৌড়চ্ছেন ওয়ই এসআর কংগ্রেসের সমর্থকরা।

Gujarat election 2022: গুজরাতে 'নোটা ভয়' বিজেপির! ভাবাচ্ছে ২০১৭-র উদ্বেগজনক পরিসংখ্যান Gujarat election 2022: গুজরাতে 'নোটা ভয়' বিজেপির! ভাবাচ্ছে ২০১৭-র উদ্বেগজনক পরিসংখ্যান

English summary
Police drags away the car of YSRTP Chief Sharmila Reddy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X