• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লডডাউনে দোকান করতে গিয়ে বউ নিয়ে ঘরে ফিরল ছেলে ! পুলিশে অভিযোগ জানাল মা

  • |

লকডাউনে থমকে গোটা দেশ। প্রয়োজনীয় ও অপরিহার্য জিনিসের দ্রব্য ছাড়া বন্ধ প্রায় সমস্ত দোকানপাঠ। সাধারণ মানুষের বাড়ি থেকে বেরোনোর উপরেও রয়েছে কড়া নিষেধাজ্ঞা।

দোকান করতে গিয়ে ঘরে বউ নিয়ে ফিরল যুবক

দোকান করতে গিয়ে ঘরে বউ নিয়ে ফিরল যুবক

খুব প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বোর হলেই চলছে ধর-পাকড়। এবার দোকান করতে গিয়ে বাড়িতে বউ নিয়ে ফিরল উত্তরপ্রদেশের গাজিয়াবাদের এক যুবক। মায়ের গৃহস্থলি ও রান্নার প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে গিয়েই ওই যুবক এই কাণ্ড ঘটিয়েছেন বলে স্থানীয় সূত্রে খবর।

পুলিশে অভিযোগ জানাল মা

পুলিশে অভিযোগ জানাল মা

যদিও ছেলের এই কাণ্ড-কারখানা দেখে প্রাথমিক ভাবে বেজায় চটেছিলেন মা। প্রথমে নববধূকে ঘরে ঢুকতেও বাধা দেন তিনি। অভিযোগ জানাতে ছুটে যান পুলিশের কাছেও। এই অভিনব ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। এই প্রসঙ্গে গুড্ডু নামের ওই যুবকের মা বলেন, " আমি আমার ছেলেকে মুদির দোকানে পাঠিয়েছিলাম। কিন্তু ও ঘরে বউ এনে তুলেছে। আমি এই বিয়ে মানি না। "

মাস দু’য়েক আগেই বিয়ে হরিদ্বারের মন্দিরে

মাস দু’য়েক আগেই বিয়ে হরিদ্বারের মন্দিরে

যদিও পুলিশ গোটা ঘটনা সম্পর্কে ২৬ বছরের গুড্ডুকে জিজ্ঞাসাবাদও করে। তখনই ওই যুবক জানায় মাস দুই আগে হরিদ্বারের একটি মন্দিরে সে তাঁর স্ত্রী সাবিতাকে বিয়ে করেছিল। তবে সাক্ষীর অভাবে বিয়ের শংসাপত্রটি এতদিন হাতে পায়নি। পরে, যখন উপযুক্ত নথির জন্য পুনরায় উত্তরাখণ্ড যাবার সিদ্ধান্ত নেয় তখন গোটা দেশ জুড়েই লকডাউন শুরু হয়ে গিয়েছিল। যদিও গুড্ডু পরিবারে আশান্তির মীমাংসা না হওয়ায় বর্তমানে পুলিশ দিল্লিতে সাবিতার বাড়িওয়ালাকে তাদের কিছুদিন ভাড়ায় থাকতে দেওয়ার কথা জানিয়েছে।

কাল পোষা গরু আপনাদেরই লাথি মারবে! টিকিয়াপাড়ার ঘটনা নিয়ে আক্রমণ রাহুল সিনহার

English summary
A young man from Uttar Pradesh returned home with his wife while shopping in lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X