• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রেমিকা সুটকেস বন্দি! ৪০ দিন পর ফাঁস প্রেমিকের কীর্তি, এ ঘটনায় শিউরে উঠবেন

প্রেমিক বিদেশে চাকরি পেয়েছেন। স্থির হয়েছিল প্রেমিকাও তাঁর সঙ্গে পাড়ি দেবেন বিদেশে। সেইমতো বিয়ে চূড়ান্ত হয়ে যাওয়া তরুণ-তরুণী বিদেশে পাড়ি দেন। তারপর তিনদিন কোনও যোগাযোগ ছিল না তরুণীর। বাড়ির লোকের সন্দেহ হওয়ায় মিসিং ডায়েরি করা হয় থানায়। শেষপর্যন্ত সুটকেসের ভিতর থেকে তরুণীর টুকরো করা দেহ উদ্ধার করে পুলিশ।

সুটকেস বন্দি প্রেমিকা! ৪০ দিন পর ফাঁস প্রেমিকের কীর্তি, এ ঘটনায় শিউরে উঠবেন

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে হায়দরাবাদে। নিহত বছর ২৫-এর তরুণী পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। রবিবার সকালে হায়দরাবাদ শহর থেকে একটু দূরে স্কুলের পাশে একটি পরিত্যক্ত সুটকেশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশ সুটকেসটি উদ্ধারের পরই চক্ষু চড়কগাছ হয়ে যায়। ওই সুটকেসে টুকরো টুকরো করে কাটা মহিলার দেহ দেখে চমকে ওঠে পুলিশ ও স্থানীয় জনতা। পুলিশ এই ঘটনায় গ্রেফতার করেছে প্রেমিককে।

ইঞ্জিনিয়ারিং পড়ার সময় থেকেই তাঁদের প্রেম। তারপর প্রেমিক-প্রেমিকা একইসঙ্গে চাকরি করতেন হায়দরাবাদে। গোল বাধল বিদেশে চাকরি পাওয়ার পরই। প্রেমিকা চাইছিল বিয়ে করে একসঙ্গে বিদেশে পাড়ি দিতে। তাতে আপত্তি ছিল প্রেমিকের। দুবাড়ির সম্মতিতেই বিয়ে চূড়ান্ত হয়ে গেলেও, তারা স্থির চাকরিতে যোগ দেওয়ার পর ফিরে এসে বিয়ে করবে। স্থির হয়, প্রেমিকাও সঙ্গে যাবে। তাতে রাজিও হয়ে যায় প্রেমিক।

[আরও পড়ুন: ১০০ ফুট গভীর কুয়ো থেকে উদ্ধার ৫ বছরের শিশু, উদ্ধারকারীদের 'মিশন সাকসেস']

কিন্তু ইতিমধ্যেই সে যে খুনের পরিকল্পনা ছকে ফেলেছিল, তা বুঝে উঠতে পারেনি কেউই। ৪ মার্চ পরিবারের সদস্যদের সঙ্গেই হায়দরাবাদ বিমানবন্দরে যান তরুণী। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বিদেশে পাড়ি দেওয়ার বদলে এরপর প্রেমিকাকে জোর করেই একটি হোটেলে নিয়ে যায়। সেই হোটেলেই প্রেমিকাকে খুন করে টুকরো টুকরো করে কেটে সুটকেসে ভর্তি করে ফেলে সে। তারপর সেই সুটকেস ফেলে দিয়ে যায় স্কুল চত্বরে পরিত্যক্ত এলাকায়। সেই ঘটনার ৪০ দিন পর উদ্ধার হয় দেহ। গ্রেফতার হয় প্রেমিক।

[আরও পড়ুন:মথুরার ফক্কড়বাবা ১৬ বার ভোটে হেরেও হাল ছাড়ছেন না! গুরুর আদেশে এবারের নির্বাচনেও রয়েছে চমক]

[আরও পড়ুন:লোকসভা নির্বাচনের সমস্ত খবর পেতে ক্লিক করুন ]

English summary
Young software engineer girl’s body recovers in suitcase in Hyderabad. Lover is arrested after recovering the body,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X