• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুপ্রিম কোর্টের রায়ের আগে রাম মন্দির প্রসঙ্গে মন্ত্রীদের সাবধানী যোগীর

  • |

অযোধ্যা মামলার শুনানির আগে রাম মন্দির প্রসঙ্গে কোন মন্তব্য করা থেকে মন্ত্রীদের নির্দেশ দিলেন যোগী আদিত্য নাথ। সূত্রের খবর, আগামী ১৭ই নভেম্বর বিতর্কিত অযোধ্যা মামলার শেষ শুনানি সু্প্রিম কোর্টে। রায় দানের আগে বিজেপি মন্ত্রীসভার কোনও সদস্য সাতে এই বিতর্কিত বিষয়ে যাতে মুখ না খোলে সেই বিষয়েও সতর্ক করেছেন তিনি।

অযোধ্যা রায় যাতে কারও ভাবাবেগে আঘাত না করে সেই বিষয়ে সতর্ক বিজেপি

এই বিষয়ে বিজেপি শাসিত যোগী সরকারের তরফে একটি নির্দেশিকাও জারি করা হয়েছে ইতিমধ্যে। অন্যদিকে প্রয়াগরাজে এই প্রসঙ্গে এদিন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী মুখতার আব্বাস নকভী বলেছেন, সংবেদনশীল বিষয় নিয়ে কোনও উদযাপন করা উচিত নয়। তিনি বলেন, 'রায়টি কোনও নির্দিষ্ট সম্প্রদায়ের পক্ষে হতে পারে তাই বলে সেই বিষয়ে উচ্ছাস প্রকাশের সময় খেয়াল রাখতে হবে তা যেন কারও ভাবাবেগে আঘাত না করে। ’ পাশাপাশি তিনি হিন্দু ও মুসলমান উভয় সম্প্রদায়ের কাছেই শান্তির পরিবেশ বজায় রাখার এবং একইসাথে কারও ভাবাবেগে আঘাত প্রদানকারী কোনও উদযাপন বা আচরণে লিপ্ত না হওয়ার জন্য আবেদন করেন।

এই প্রসঙ্গে উত্তরপ্রদেশের এক মন্ত্রী এই প্রসঙ্গে বলেন , 'মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইতিমধ্যেই আমাদের রাম মন্দির প্রসঙ্গে কোনও অপ্রয়োজনীয় মন্তব্য করা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন।’

English summary
BJP is careful not to hurt any community about Ayodhya verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X