• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম মন্দির তৈরিতে প্রতিটি পরিবারকে ১১টাকার অনুদান ও পাথর দেওয়ার আর্জি যোগীর

  • |

রাম মন্দির প্রসঙ্গে নতুন বিতর্ক তৈরি করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অযোধ্যায় মন্দির নির্মাণের জন্য তিনি এবার প্রতিটি পরিবার পিছু ১১টাকার অনুদান ও একটি করে পাথর চাইলেন। এই প্রথম মুখ্যমন্ত্রীর মর্যাদার কোনও বিজেপি নেতা মন্দির নির্মাণে জনগণের কাছে আবেদন করলেন।

তৈরি হবে রাম মন্দির, ১১টাকার অনুদান ও পাথর দেওয়ার আবেদন যোগীর

ঝাড়খণ্ডের বিজেপি প্রার্থী নাগেন্দ্র মাহাতোর সমর্থনে একটি নির্বাচনী জনসভায় একথা বলেন যোগী আদিত্যনাথ। বাগোদরে জনসভায় ভাষণ দেওয়ার সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচেষ্টার মাধ্যমেই দীর্ঘ ৫০০ বছরের পুরানো বিরোধটির সমাধান করা সম্ভব। এই প্রসঙ্গে তিনি বলেন, খুব শীঘ্রই, অযোধ্যায় একটি দুর্দান্ত রাম মন্দির নির্মিত হবে। প্রতিটি পরিবারের রাম মন্দিরের জন্য ১১ টাকা এবং একটি পাথর দিয়ে সাহায্য করা উচিত। "

এরপরই বিরোধীদের উদ্দেশ্যে কটাক্ষের সুরে তাকে বলতে শোনা যায়, “কংগ্রেস, আরজেডি, সিপিআই-এমএল এবং আরও অনেক দল এই দীর্ঘায়িত বিরোধের সমাধান চায় না।” পাশাপাশি ঝাড়খণ্ডের জনগণকে চলতি বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীদের পক্ষে ভোট দেওয়ার আবেদন জানিয়ে যোগী বলেন, “আমি রাজ্য থেকে এসেছি যা ভগবান রাম তৈরি করেছিলেন। তাঁর শাসনব্যবস্থাকে রামরাজ্য বলা হত। এটি এমন একটি ব্যবস্থা যেখানে গ্রাম-শহর, দরিদ্র, যুবক, মহিলা এবং সমাজের প্রতিটি স্তরে কোনও বিভেদ থাকবে না। ওই শাসন ব্যবস্থার নীতিমালা গুলিও সেই ভাবেই তৈরি করা হয়। একই কাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও করছেন।” পাশাপাশি ওই মঞ্চে দাঁড়িয়েই এদিন তাকে নাগরিকত্ব সংশোধনী বিলের বিরুদ্ধে প্রচার চালানোয় কংগ্রেসের বিরুদ্ধেও তোপ দাগতে দেখা যায়।

English summary
Ram temple will be built, Yogi's request for donation of money and stone
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X