India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অগ্নিপথ স্কিম নিয়ে চাকরীপ্রার্থীদের 'বিভ্রান্ত' না হওয়ার পরামর্শ যোগী-র

Google Oneindia Bengali News

সশস্ত্র বাহিনীতে নতুন স্বল্প-মেয়াদী নিয়োগ প্রকল্পের বিরুদ্ধে বিভিন্ন রাজ্যে হিংসাত্মক বিক্ষোভ হয়েছে৷ এ প্রসঙ্গেই এবার মুখ খুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। দেশের যুবদের কারও দ্বারা 'বিভ্রান্ত' না হওয়ার আহ্বান জানিয়েছেন যোগী। সশস্ত্র বাহিনীতে কর্মজীবনের জন্য উচ্চাকাঙ্ক্ষীদের উদ্বেগের সমাধান করার জন্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, অগ্নিপথ প্রকল্প অনেকের জীবনে একটি নতুন মাত্রা প্রদান করবে। টুইটারে এ বিষয়ে আদিত্যনাথ বলেছেন যে এই ধরনের নিয়োগকারী বা 'অগ্নিবীর'রা হবে জাতির অমূল্য সম্পদ।

কী বলেছেন যোগী?

কী বলেছেন যোগী?

এদিন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পুলিশ এবং অন্যান্য সহযোগী বাহিনীতে চাকরির জন্য অগ্নিবীরদের অগ্রাধিকার দেওয়ার তার আগের ঘোষণার পুনরাবৃত্তিও করেন। তিনি বলেন, তরুণ বন্ধুরা, অগ্নিপথ স্কিম আপনাদের জীবনে নতুন মাত্রা দেওয়ার পাশাপাশি ভবিষ্যতের জন্য একটি সোনালী ভিত গড়ে দেবে। তাই কারও কথায় বিভ্রান্ত হবেন না। আমাদের 'অগ্নিবীররা' যারা ভারত মা-য়ের জন্য সেবা করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ তারা জাতির অমূল্য সম্পদ। উত্তরপ্রদেশ পুলিশ এবং অন্যান্য পরিষেবাগুলিতে অগ্নিবীরদের অগ্রাধিকার দেওয়া হবে। এর জয় হিন্দ লিখে নিজের টুঔটি শেষ করেছেন যোগী৷ হিন্দিতেই এই টুইট করেছেন যোগী আদিত্যনাথ৷

কী বলছে আরএলডি প্রধান জয়ন্ত?

কী বলছে আরএলডি প্রধান জয়ন্ত?

কিন্তু রাষ্ট্রীয় লোকদল (আরএলডি) প্রধান জয়ন্ত চৌধুরী যোগীর বক্তব্যে বিশ্বাসী নন৷ তিনি প্রশ্ন তুলেছেন, কয়েক দশকের অভিজ্ঞতা সহ কতজন সেনা প্রবীণকে সরকারি পোস্ট সার্ভিসে চাকরি দেওয়া হচ্ছে? মাত্র চার বছরের অভিজ্ঞতার অগ্নিবীরদের কি সুযোগ দেবে সরকার? আজকে সরকার কয়েক দশকের অভিজ্ঞতা সম্পন্ন কতজন সেনা প্রবীণকে চাকরি দিতে পেরেছে?

বিক্ষোভ প্রশমনের চেষ্টা সরকারের!

বিক্ষোভ প্রশমনের চেষ্টা সরকারের!

প্রসঙ্গত, বিক্ষোভের মুখে পড়ে বৃহস্পতিবার সরকার অগ্নিবীরদের নিয়োগের জন্য দুই বছরের বয়স শিথিলকরণ মঞ্জুর করেছে। বিভিন্ন রাজ্যে হওয়া বিক্ষোভ প্রশমিত করার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে সরকার৷ হাজার হাজার যুবক কেন্দ্রের নতুন প্রকল্প অগ্নিপথের বিরুদ্ধে রাস্তায় নেমেছে।

Agnipath Protest: বিহারে উপমুখ্যমন্ত্রীর বাড়িতে হামলা- ট্রেনে আগুন, উত্তাল হায়দরাবাদ থেকে হরিয়ানাAgnipath Protest: বিহারে উপমুখ্যমন্ত্রীর বাড়িতে হামলা- ট্রেনে আগুন, উত্তাল হায়দরাবাদ থেকে হরিয়ানা

English summary
Yogi advises job seekers not to be 'confused' about Agnipath scheme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X