• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাসরাথ কাণ্ডে প্রিয়াঙ্কা গান্ধীর বাণে বিদ্ধ যোগী! ঘরে-বাইরে প্রবল চাপে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী

হাথরাস মামলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। উত্তরপ্রদেশের হাথরাসে ২০ বছরের এক যুবতিকে গণধর্ষণ ও নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে দেশব্যাপী ক্ষোভের মাঝে আজ এমনই জানালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এরই মাঝে এই নিয়ে যোগী আদিত্যনাথকে আক্রমণ করলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। তিনি মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি জানান। বলেন , মুখ্যমন্ত্রীর পদে থাকার তাঁর কোনও নৈতিক অধিকার নেই।

হাথরাসের নির্যাতিতার শেষকৃত্য

হাথরাসের নির্যাতিতার শেষকৃত্য

মঙ্গলবার গভীর রাতে পরিবারের অনুপস্থিতিতেই হাথরাসের নির্যাতিতার শেষকৃত্য সেরে ফেলার অভিযোগ উঠল উত্তরপ্রদেশের পুলিশের বিরুদ্ধে। টানা ১৫ দিনের লড়াই শেষে মঙ্গলবার সকালেই দিল্লিতে মৃত্যু হয় হাথরাস কাণ্ডের নির্যাতিতার। অভিযোগ , গতরাতে নির্যাতিতার পরিবারের সদস্যদের বাড়িতে আটকে রেখেই শেষকৃত্য সারা হয়েছে। এরপরই প্রশ্ন উঠতে থাকে যোগী এবং উত্তরপ্রদেশ পুলিশের উপর।

যোগী আদিত্যনাথকে আক্রমণ

যোগী আদিত্যনাথকে আক্রমণ

এই বিষয়ে যোগী আদিত্যনাথকে আক্রমণ করে প্রিয়াঙ্কা গান্ধী একটি টুইট করেন এদিন। সেখানে তিনি লেখেন , 'আমি ওই নির্যাতিতার বাবার সঙ্গে কথা বলছিলাম। আমি শুনতে পাচ্ছিলাম তিনি কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বারবার একটাই কথা বলছিলেন। তিনি শুধুমাত্র সন্তানের জন্য ন্যায় বিচার চান। এমনকী গতকাল রাতে তিনি তাঁর সন্তানকে বাড়িও নিয়ে আসতে পারেননি।

যোগীকে যা বললেন প্রিয়াঙ্কা

যোগীকে যা বললেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা গান্ধী যোগীকে উদ্দেশ্য করে অভিযোগের বাণ ছুঁড়ে লেখেন, 'নির্যাতিতার শেষকৃত্যের অধিকার তাঁর পরিবারের কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়। ক্ষতিগ্রস্ত ও তাঁর পরিবারকে রক্ষা করার পরিবর্তে, সরকার মৃত্যুর পরও মানুষকে অধিকার থেকে বঞ্চিত করছে। সেক্ষেত্রে মুখ্যমন্ত্রী পদে থাকার কোনও নৈতিক অধিকার আপনার নেই।'

মোদী কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন

মোদী কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন

এদিকে এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। আজ এমনই জানালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ঘটনার তদন্তের জন্য তিন সদস্যের একটি প্যানেল গঠন করা হয়েছে। মুখ্যমন্ত্রী বলেন, প্যানেলটিকে সাত দিনের মধ্যে একটি রিপোর্ট জমা দিতে বলা হয়েছে। যোগী আদিত্যনাথ ফাস্ট ট্র্যাক কোর্টে বিচার পরিচালনার জন্যও বলেছেন।

২৮ বছরের দীর্ঘ প্রতিক্ষা, শেষ পর্যন্ত বাবরি মামলায় শাপমুক্ত লৌহপুরুষ লালকৃষ্ণ আডবাণী!

English summary
Yogi Adityanath under immense pressure in Hasrath case as Priyanka Gandhi demands his resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X