India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাঝ আকাশে কপ্টারের সঙ্গে ধাক্কা পাখির! বড় রক্ষা মুখ্যমন্ত্রী যোগীর

Google Oneindia Bengali News

বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মাঝ আকাশে পাখির সঙ্গে ধাক্কা মুখ্যমন্ত্রীর কপ্টারের। আর এরপরেই বারাণসীতে জরুরি ভিত্তিতে নামানো হয় তাঁর হেলিপ্টারটিকে। তবে এহেন ঘটনার পরেই উত্তেজনা ছড়িয়ে পড়ে। যোগী'র অবস্থা নিয়েও জনমানসে কৌতূহল তৈরি হয়।

যদিও এই ঘটনায় সম্পূর্ণ ভাবে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী সুরক্ষিত রয়েছেন বলে জানানো হয়েছে। ঘটনার পরেই রাজ্যের বিমানেই ফের লখনউয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন মুখ্যমন্ত্রী যোগী। এমনটাই জানা যাচ্ছে। তবে এহেন ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

যোগী আদিত্যনাথ বারাণসীতে এসেছিলেন

যোগী আদিত্যনাথ বারাণসীতে এসেছিলেন

জানা যাচ্ছে, সম্প্রতি যোগী আদিত্যনাথ বারাণসীতে এসেছিলেন। মূলত গুরু পুর্নিমা মহৎসোবে'র একটি অনুষ্ঠানে অংশ নিতেই সেখানে পৌঁছন মুখ্যমন্ত্রী। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী মোদীর প্রস্তাবিত কর্মসূচির প্রস্তুতির খতিয়েও দেখেন সিএম যোগী। প্রধানমন্ত্রীর কেন্দ্র বারাণসী জুড়ে একাধিক উন্নয়নমূলক কাজ চলছে। সে বিষয়গুলি খতিয়ে দেখাও যোগী'র বারাণসীতে আসার অন্যতম কারণ বলে খবর। মাত্র একদিনের সফরেই বারাণসীতে পৌঁছুন তিনি। আজ রবিবারই লখনউতে মুখ্যমন্ত্রীর ফিরে যাওয়ার কথা ছিল।

দুর্ঘটনার মধ্যে পড়তে হয় যোগীকে

দুর্ঘটনার মধ্যে পড়তে হয় যোগীকে

সেই মতো রওনা হলেও কমাঝ আকাশে এহেন দুর্ঘটনার মধ্যে পড়তে হয় যোগীকে। বলা যাচ্ছে, বারাণসী থেকে কপ্টার লখনউয়ের উদ্দেশ্যে কিছুটা যেতেই একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে। সঙ্গে পুরো কেঁপে ওঠে সেটি। সঙ্গে সঙ্গে জরুরি ভিত্তিতে কপ্টারটিকে নামানো হয়। যোগী আদিত্যনাথের কিছু না হলেও নিরাপত্তা সহ একাধিক বিষয়ে কথা ভেবে সঙ্গে সঙ্গেই কপ্টারটিকে নামানো হয়। তবে কপ্টারটিকে কোনও ক্ষয়ক্ষতি হয়েছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে

একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে

এই ঘটনা প্রসঙ্গে বারাণসীর জেলা আধিকারিক বলেন, যখনই মুখ্যমন্ত্রী'র কপ্টার লখনউ'র উদ্দেশ্যে রওনা দেয় সেই সময় একটি পাখির সঙ্গে ধাক্কা লাগে। ঘটনার পরেই সার্কিট হাউসে মুখ্যমন্ত্রীকে নিয়ে যাওয়া হয়। সেখানেই বেশ কিছুক্ষণ বিশ্রাম নেন। প্রায় ঘন্টাখানেক পর রাজ্যের বিমানেই লখনউয়ের উদ্দেশ্যে ফের রওনা হয়ে যান মুখ্যমন্ত্রী। লখনউতে একাধিক অনুষ্ঠানে আজ রবিবার অংশ নেওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রী।

এর আগে শনিবার যোগী আদিত্যনাথ সরকারি প্রকল্পের অধীনে 11 লক্ষ পরিবারকে অনলাইনে 'গ্রামীণ আবাসিক অধিকার নথি' বিতরণ করেছেন। এছাড়াও বেশ কয়েকটি অনুষ্ঠানেও যোগ দেন। তবে মাঝ আকাশে দুর্ঘটনার পরেই উত্তরপ্রদেশের একাধিক বিজেপি নেতা যোগী'র অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। এমনকি ফোনেও অনেকে অবস্থার খোঁজ নিয়েছেন বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য।

'অদ্ভুত বিজ্ঞান’ দেশের অর্থনৈতিক বিপর্যয় আড়াল করতে পারছে না, মোদীকে আক্রমণ রাহুলের 'অদ্ভুত বিজ্ঞান’ দেশের অর্থনৈতিক বিপর্যয় আড়াল করতে পারছে না, মোদীকে আক্রমণ রাহুলের

English summary
Yogi adityanath's helicopter lands in varanasi as it hit by a bird
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X