Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চলতি মাসেই তাজমহল যাবেন যোগী আদিত্যনাথ, কড়া জবাব সঙ্গীত সোমকেও

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

তাজমহল নিয়ে একের পর এক বিতর্কিত মন্তব্যের মধ্যেই চলতি মাসের ২৬ তারিখ তাজমহল পরিদর্শনে যেতে পারেন উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রী যোগী আদিত্যনাথ। গত রবিবার বিজেপি বিধায়ক সঙ্গীত সোম তাজমহলকে ভারতীয় সংস্কৃতির কলঙ্ক বলে মন্তব্য় করেন। এদিন তাঁকেও কড়া ভাষায় জবাব দিয়েছেন তিনি। 

 চলতি মাসেই তাজমহল যাবেন যোগী আদিত্যনাথ, কড়া জবাব সঙ্গীত সোমকেও

 যোগী আদিত্য়নাথ সাফ জানিয়েছেন, তাজমহল কে তৈরি করিয়েছে এবং কেন করিয়েছে তা গুরুত্বপূর্ণ নয়। এদেশের শ্রমিকদের রক্ত ও ঘাম দিয়ে এই স্মৃতিসৌধ তৈরি বলে জানিয়েছেন যোগীজি। 

চলতি বছরের শুরুতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর এই প্রথম তাজমহল দেখতে যাচ্ছেন যোগী আদিত্যনাথ। তাও আবার এমন এক সময়ে যখন উত্তরপ্রদেশেই তাজমহল নিয়ে তাঁর সরকার অস্বস্তির মধ্যে রয়েছে। পর্যটন পুস্তিকা থেকে নাম বাদ দেওয়ার সাফাই হিসেবে যোগী সরকারের দাবি, এই পুস্তিকায় শুধুমাত্র উন্নয়নমূলক প্রকল্পগুলিকেই তুলে ধরা হয়েছে, যাতে সেখানে আরও বেশি করে পর্যটক আসেন। তাজমহলের নতুন করে প্রচারের কোনও প্রয়োজন নেই।

 চলতি মাসেই তাজমহল যাবেন যোগী আদিত্যনাথ, কড়া জবাব সঙ্গীত সোমকেও

এই বিতর্ক থামার আগেই উত্তর প্রদেশের বিজেপি বিধায়কের মন্তব্য অস্বস্তিতে ফেলেছে যোগী আদিত্যনাথকে। মুখ বাঁচাতে সঙ্গীত সোমের সঙ্গে দূরত্ব বজায় রাখাই শ্রেয় বলে মনে করলেন যোগীজি। সাফ জানিয়ে দিলেন, এই মন্তব্য় একান্তই সঙ্গীত সোমের ব্যক্তিগত, এই মন্তব্যকে দল বা রাজ্য সরকার সমর্থন করে না। এসবের মধ্যে তাজমহল ঘুরে এসে যোগী সব বিতর্কে জল ঢালারই উদ্যোগ নিয়েছেন বলে মনে করা হচ্ছে।

English summary
Amid controversial statements on Tajmahal, UP CM Yogi Adityanath may visit Tajmahal on 26th October, he will visit Tajmahal first time as Chief Minister
Please Wait while comments are loading...