• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগীকে জনসমক্ষে জন্মদিনে কেন শুভেচ্ছা জানালেন না মোদী! গুঞ্জনের মধ্যেই একাধিক তথ্য প্রকাশ্যে

শনিবার ছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য়নাথের জন্মদিন। যে উত্তরপ্রদেশ কার্যত ২০২৪ লোকসভা ভোটের আগে ২০২২ সালের বিধানসভা ভোট ঘিরে বেশ সরগরম। প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর সংসদীয় এলাকা বারাণসী যেমন এই উত্তরপ্রদেশে, তেমনই এখানের সরকারে বিজেপি থাকায় , উত্তরপ্রদেশের দিকে যথেষ্ট ফোকাস গেরুয়া শিবিরের। অন্য়দিকে, দেশের সমস্ত মুখ্যমন্ত্রী ও নেতাদের জন্মদিনে পিএমওর টুইটার হ্যান্ডেল থেকে জন্মদিনের শুভেচ্ছা যেতেই এতদিন দেখা গিয়েছে। তবে শনিবার যোগী আদিত্য়নাথের জন্মদিনে এই রকমের কোনও বার্তা খোদ মোদীর তরফে না আসায় বহু নেটিজেনের তরফে নানান ধরনের গুঞ্জন শুরু হয়। এরপরই সামনে আসতে থাকে নানান তথ্য।

সূত্রের খবর কী বলছে?

সূত্রের খবর কী বলছে?

২০২২ উত্তরপ্রদেশ নির্বাচনের আগে কোভিড পরিস্থিতি নিয়ে রীতিমতো কোণঠাসা যোগী সরকার। বহুমহল থেকে তাঁর প্রশাসনের সমালোচনা ছাড়াও একাধিক বিজেপি নেতার মুখেও তাঁর প্রশাসন নিয়ে ক্ষোভ শোনা গিয়েছে। এদিকে, জানা গিয়েছে, শনিবার যোগী আদিত্যনাথের জন্মদিনে তাঁকে জনসমক্ষে শুভেচ্ছা বার্তা জানাতে মোদী , শাহদের দেখা না গেলেও, ফোনে তাঁকে শুভেচ্ছা বার্তা জানান নরেন্দ্র মোদী, অমিত শাহ থেকে জেপি নাড্ডা।

যোগীর জন্মদিনে অখিলেশ থেকে মায়াবতীদের স্টান্স

যোগীর জন্মদিনে অখিলেশ থেকে মায়াবতীদের স্টান্স

প্রসঙ্গত, টুইটারে যোগীকে যখন নরেন্দ্র মোদীর শুভেচ্ছাবার্তা না পাঠানো নিয়ে তুঙ্গে ছিল আলোচনা, তখন দেখা যায়, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপরাষ্ট্রপতি বেঙ্গকাইয়া নাইডু। উত্তরপ্রদেশে বিজেপির কট্টর বিরোধী অখিলেশ যাদব, বহুজন সমাজবাদী পার্টির মায়াবতীরাও যোগী আদিত্যনাথকে শুভেচ্ছা জানান।

 গুঞ্জনের পারদ তুঙ্গে উঠতেই কি দেখা গিয়েছে?

গুঞ্জনের পারদ তুঙ্গে উঠতেই কি দেখা গিয়েছে?

আদিত্যনাথের জন্য মোদীর শুভেচ্ছাবার্তা টুইটারে না পৌঁছতেই গুঞ্জন শুরু হয়ে যায় যে , বিজেপির অন্দরমহলে সমস্ত কিছু ঠিক আছে তো? নরেন্দ্র মোদীর সঙ্গে কি আদিত্যনাথের কোনও সংঘাত রয়েছে? এমন বিভিন্ন প্রশ্ন মানুষের মনে জাগে। তখনই দেখা যায়, পিএমওর টুইটার প্রোফাইলে গত কয়েকদিনে কোনও জন্মজদিনের শুভেচ্ছা বার্তা কাউকেই পাঠানো হয়নি। সেখানে কোভিড সম্পর্কীয় তথ্যই কেবল টুইট করা রয়েছে। ফলে সেই সূত্র ধরলে , যোগী আদিত্যনাথের ক্ষেত্রে জন্মদিনে মোদীর শুভেচ্ছা না যাওয়া কোনও বড় ঘটনা নয়।

উত্তরপ্রদেশে বড় ভূমিকায় আসতে পারেন মোদীর প্রাক্তন আমলা?

উত্তরপ্রদেশে বড় ভূমিকায় আসতে পারেন মোদীর প্রাক্তন আমলা?

প্রসঙ্গত, নরেন্দ্র মোদীর সঙ্গে বহুকাল আমলা হিসেব কাজ করেছেন আইএএস অফিসার একে শর্মা। সদ্য তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। গুজরাত ক্যাডারের এই আমলাকে উত্তরপ্রদেশের মন্ত্রিসভায় রাখার কথা চলছে বিজেপির উপর মহলে। নেটিজেনদের গুঞ্জন ছিল , সেই ইস্যুতেই কি বিজেপির উচ্চপর্যায়ের নেতাদের তরফে যোগীকে জনসমক্ষে শুভেচ্ছা জানানো হয়নি জন্মদিনে? তবে সেই জল্পনায় ডল ঢেলে দেখা গিয়েছে মোদীর মতো অমিত শাহ থেকে জেপি নাড্ডারা গত কয়েকদিনে জন্মদিনের শুভেচ্ছাধর্মী পোস্ট কম করেছেন।

English summary
Yogi Adityanath Birthday issue, Know Why Modi and Shah didnt wished him
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X