• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগীকে ফোন মোদীর! চাপের মুখে হাথরাস কাণ্ডে তড়িৎ গতিতে পদক্ষেপ আদিত্যনাথের

হাথরাস গণধর্ষণ কাণ্ড নিয়ে তোলপাড় দেশ। মঙ্গলবার নির্যাতিতার মৃত্যুর পর রাজনৈতিক তরজাও বেড়েছে কয়েক গুণ। আর এরপরই মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশ পুলিশের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তারা নির্যাতিতার পরিবারকে আটকে রেখে নির্যাতিতার শেষকৃত্য সম্পন্ন করে। যার জেরে বিরোধীদের নিশানায় ফের এসে পড়েন যোগী আদিত্যনাথ। আর এই আবহেই এবার হস্তক্ষেপ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নির্যাতিতার শেষকৃত্য ঘিরে তরজা তুঙ্গে

নির্যাতিতার শেষকৃত্য ঘিরে তরজা তুঙ্গে

জানা গিয়েছে এদিন সকালে উত্তরপ্রদেশ পুলিশের দ্বারা শেষকৃত্যের ঘটনা প্রকাশ্যে আসতেই রাজনৈতিক তরজা শুরু হয় হয়ে যায়। এর পরই উত্তরপ্রদেশের মখ্যমন্ত্রী যোগী আদিত্যবাথকে সরাসরি ফোন করেন প্রধানমন্ত্রী মোদী। তিনি এই ঘটনায় কড়া পদক্ষেপ চেয়ে যোগীকে নির্দেশ দেন বলে জানা গিয়েছে।

চাপের মুখেই হাথরাস কাণ্ডে এসআইটি গঠন

চাপের মুখেই হাথরাস কাণ্ডে এসআইটি গঠন

সূত্রের খবর, ঘরে বাইরে চতুর্দিক থেকে চাপের মুখেই হাথরাস কাণ্ডে চট জল্দি পদক্ষেপের পথে হাঁটলেন যোগী আদিত্যনাথ। এবং পুলিশের কার্যক্রমের উপর ওঠা প্রশ্নকে ধামাচাপা দিতে বিশেষ তদন্তকারী দল গঠনের ঘোষণা করলেন যোগী। শুধু তাই নয়, এই মামলা ফাস্ট ট্র্যাক কোর্টে হবে বলেও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মনে করিয়ে দিচ্ছে আট বছর আগের কথা

মনে করিয়ে দিচ্ছে আট বছর আগের কথা

হাথরাসের 'গণধর্ষিতা'র মৃত্যু মনে করিয়ে দিচ্ছে আট বছর আগের কথা। যেন নির্ভয়া কাণ্ডের পুনরাবৃত্তি। জীবন-মৃত্যুর টানাপোড়েনে অবশ্য এবারও হেরে গেলেন অসীম সাহসী। শেষরক্ষা হয়নি ঠিকই, তবে আন্দোলন শুরু হয়েছে। ক্ষোভে ফেটে পড়েছে দেশ। দিল্লিতে এইমস-র সামানের রাস্তা অবরোধ করে আজ বিক্ষোভ দেখায় চন্দ্রশেখর আজ়াদের ভিম সেনা। বিজয় চকে বিক্ষোভ দেখায় মহিলা কংগ্রেস।

কী ঘটেছিল সেদিন?

কী ঘটেছিল সেদিন?

হাথরসের এই যুবতি নিম্নবর্ণীয় পরিবারের। ১৪ সেপ্টেম্বর মা ও দাদার সঙ্গে প্রতিদিনের মতো ঘাস কাটতে গিয়েছিলেন তিনি৷ অভিযোগ, সেই সময় তাঁকে গলায় ওড়না পেঁচিয়ে টানতে টানতে পাশের একটি জমিতে নিয়ে যায় ও গণধর্ষণ করে চারজন৷ জিভ টেনে ছিঁড়ে দেওয়ার চেষ্টা করা হয়৷ তাঁর জিভে গভীর ক্ষত ছিল। চিকিৎসকরা জানান, ওই যুবতির শিরদাঁড়ায় গুরুতর আঘাত ছিল। যার জন্য তিনি পক্ষাঘাতে আক্রান্ত হন। শ্বাসও নিতে পারছিলেন না যুবতি।

ত্রুটিপূর্ণ অস্ত্রের টাকায় কেনা যেত ১০০টি কামান, সেনার রিপোর্টে কাঠগড়ায় অর্ডন্যান্স ফ্যাক্টরি

English summary
Yogi Adityanath announced SIT formation and Fast track court in Hathras incident after PM Modi call
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X