Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'ইয়ে কামাই মুঝে দেদে'! হঠাৎ কী নিয়ে এই বক্তব্য রাহুলের

  • Posted By:
Subscribe to Oneindia News

সামনেই গেরুয়া দুর্গ গুজরাতে বিধানসভা নির্বাচন। আর তার আগেই একাধিক রাজনৈতিক ইস্যুতে সরগরম সেরাজ্য। নিয়মমাফিক রাজনীতির ফর্মুলাতে চলছে একে অপরের বিরুদ্ধে তোপ দাগার খেলা। এই আসরে বিজেপি কংগ্রেস অন্য সব দলকে পেছনে ফেলে এগিয়ে রয়েছে। বিভিন্ন ইস্যুতে একে অপরের ওপর দোষারোপ করছে তারা। এমন এক পরিস্থিতিতে জিএসটি নিয়ে মন্তব্য করতে গিয়ে কংগ্রেসের সহ সভাপতি রাহুল গান্ধী এই জিএসটি কর ব্যবস্থাকে ' গব্বর সিং ট্যাক্স ' বলে কটাক্ষ করেন।

'ইয়ে কামাই মুঝে দেদে'! হঠাৎ কী নিয়ে এই বক্তব্য রাহুলের

তবে এখানেই শেষ নয়। যুদ্ধ ক্রমাগত বেড়ে চলছে সোশ্যাল মিডিয়াতে। টুইটারে রাহুল পোস্ট করে লেখেন ' কংগ্রেস জিএসটি= জেনুইন সিম্পল ট্য়াক্স, মোদীজীর জিএসটি= গব্বর সিং ট্যাক্স'। এর সঙ্গেই রাহুল যুক্ত করেন আরেকটি লাইন , তা হল এরকম ' গব্বর সিং ট্যাক্স= ইয়ে কামাই মুঝে দেদে'! আর এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় চলছে জোর আলোচনা।

শুধু টুইটে নয়, গুজরাতে ভোটের প্রচারে বার বার জিএসটি নিয়ে নানা মন্তব্য করেছেন রাহুল। সেখানেও এই কর-কে তিনি 'গব্বর সিং ট্যাক্স' বলে আখ্যা দিয়েছেন। বহু সভাতেই রাহুল জানিয়েছেন যে জিএসটি নিয়ে একা বিজেপি-র কৃতিত্ব লোটা উচিত নয় , কারণ এই কর ব্যবস্থাতে অবদান রয়েছে কংগ্রেসেরও।

English summary
Congress vice president Rahul Gandhi on Tuesday reiterated his allegation that the Centre's Goods and Services Tax (GST) was a "Gabbar Singh Tax," aimed at capturing the people's hard-earned money.
Please Wait while comments are loading...