• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভারতীয়দের মধ্যে গণতন্ত্র কতটা গভীরে এবার তা বিশ্ব বুঝবে বিহারকে দেখে',ইঙ্গিতবহ বার্তা মোদীর

'বিহারের মানুষ এনডিএকে ক্ষমতায় আনবেন তা ঠিক করে নিয়েছেন'। এই বার্তা দিয়ে বিহার বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট পারদ চড়িয়ে এদিন গোবলয়ের রাজ্যে পর পর ৩ টি সভা করেন মোদী। সাহারসা, ফরবেসগঞ্জ সহ একাধিক এলাকায় এদিন মোদীর সভা ঘিরে জনসমাগম ছিল দেখার মতো! সভা থেকে মোদী একাধিক ইঙ্গিত পূর্ণ বার্তা দিয়েছেন।

গ্যাস পাইপলাইন আসতে চলেছে?

গ্যাস পাইপলাইন আসতে চলেছে?

এতদিন ,সিলিন্ডারের মাধ্যমে গ্যাসের সরবরাহ দেখেছে ভারতের আমজনতা। তবে এবার সাধারণের জন্য গ্যাস পাইপলাইনেরবন্দবস্তের কথা বললেন মোদী। এদিন প্রধানমন্ত্রী জানান, এর আগের নির্বাচনে প্রয়োজনীয়তার জায়গা পূর্ণ হয়েছে, এবার স্বপ্ন , আকাঙ্খা পূরণ করবে সরকার। আর সেই মর্মেই গ্যাস নিয়ে নতুন ভাবনা চিন্তা সরকারের।

কোভিড পরিস্থিতি ও বিহরের ভোট

কোভিড পরিস্থিতি ও বিহরের ভোট

এদিন মোদী সাহরসার সভায় বলেন, যেভাবে কোভিড পরিস্থিতি মোকাবিলা করে বিহারের জনতা প্রবল সংখ্যায় বাইরে এসে ভোট দিচ্ছেন, তাতে বিশ্বের থিঙ্ক ট্যাঙ্ক বুঝতে পারবে যে , ভারতের গণতন্ত্র কতটা গভীরে রয়ে গিয়েছে। তিনি বলেন ভারতীয়রে মধ্যে গণতন্ত্রবোধের প্রমাণ বিহারের নির্বাচনে প্রবল মাত্রায় ভোট দান।

'বিহারে রংবাজি, রংদারি হারছে'

'বিহারে রংবাজি, রংদারি হারছে'

এদিনের সভা থেকে ফের তেজস্বী সহ লালু ক্যাম্পের দিকে আঙুল তুলে মোদী বলেন,'বিহারে রংদারি (টাকা তোলা), রংবাজি(ক্ষমতা জাহির) হারছে, , জিতছে বিকাশ, আইনের শাসন।' পাশাপাশি, তাঁর দাবি,বিহার গণন্ত্রণের মাধ্যমে বুঝিয়ে দিয়েছে যে পরিবারবাদের জায়গ বিহারভূমে নেই।

লোকাল ফর ভোকালের বার্তা মোদীর

লোকাল ফর ভোকালের বার্তা মোদীর

এদিন মোদী বলেন, ' ভোকাল ফর লোকাল ' প্রচারের হাতধরে বিহারের স্থানীয় শিল্পীদের কাজ বিশ্বের দরবারে পৌঁছচ্ছে। আর এভাবে একাধিক মানুষের বহু স্বপ্ন পূরণ হচ্ছে। আর তাতেই প্রমাণিত যে ২০২০ বিহার ভোট 'মর্ডান বিহার' এর লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

ক্ষমতায় এলে সব আকাঙ্খা পূরণ হবে বিহারবাসীর, নীতীশকে জেতাতে মোরিয়া মোদীর ভোট প্রতিশ্রুতি

কলকাতাঃ রাজ্যে ব্যাপক প্রশাসনিক রদবদল, ৭ জেলাশাসকের বদলির নির্দেশ নবান্নে

English summary
World will evaluate how deeply democracy is entrenched in Indian minds says Modi in Bihar election campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X