• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহিনবাগের আন্দোলনকারীদের 'দেবী' বলেন উমা! বললেন, তিনি ভাগ্যবান

শাহিনবাগের আন্দোলন নিয়ে যেন অন্য মুখ বিজেপির। বিজেপির সহ সভাপতি উমা ভারতী এদিন শাহিনবাগের আন্দোলনকারীদের দেবী বলে সম্বোধন করেছেন। অন্যদিকে, যারা রাস্তা অবরোধে ষড়যন্ত্র করেছেন এবং ওইসব মহিলাদের পথে বসতে বাধ্য করেছেন, তাদের পিশাচ বলেও আক্রমণ করেছেন তিনি। তাঁর অভিযোগ, শাহিনবাগের আন্দোলন বৃহত্তম ষড়যন্ত্রের অংশ।

বিক্ষোভকারীরা দেবী, ষড়যন্ত্রকারীরা পিশাচ

বিক্ষোভকারীরা দেবী, ষড়যন্ত্রকারীরা পিশাচ

বিজেপির সহ সভাপতি উমা ভারতী এদিন শাহিনবাগের আন্দোলনকারীদের দেবী বলে সম্বোধন করেছেন। অন্যদিকে, যারা রাস্তা অবরোধে ষড়যন্ত্র করেছেন এবং ওইসব মহিলাদের পথে বসতে বাধ্য করেছেন, তাদের পিশাচ বলেও আক্রমণ করেছেন তিনি।

হামলাকারীদের নিয়ে সন্দেহ

হামলাকারীদের নিয়ে সন্দেহ

উত্তর পূর্ব দিল্লির হিংসা নিয়ে মন্তব্য করতে গিয়ে উমা বলেছেন, প্রকৃত ষড়যন্ত্রকারীরা আদৌ ধরা পড়বে কিনা, তা নিয়ে তাঁর সন্দেহ রয়েছে। তিনি বলেছেন, দাঙ্গাকারীরা নিরীহ মানুষদের মেরে পালিয়ে গিয়েছে।

রামমন্দিরের কাজ নিয়ে খুশি

রামমন্দিরের কাজ নিয়ে খুশি

রামমন্দিরের কাজ নিয়ে খুশি উমা ভারতী। তিনি বলেন, তিনি ভাগ্যবান যে রামমন্দিরের নির্মাণ কাজ দেখে যেতে পারছেন। তিনি আরও বলেন, প্রায় দুদশকের ওপর ধরে দলের নির্বাচনী ইস্তেহারে রামমন্দিরের বিষয়টি রয়েছে। পাশাপাশি বিষয়টি দীর্ঘদিন ধরে মানুষের স্বপ্নে রয়েছে।

অযোধ্যা পরিদর্শন নৃপেন্দ্র মিশ্রর

অযোধ্যা পরিদর্শন নৃপেন্দ্র মিশ্রর

এদিকে রামমন্দির নির্মাণ কমিটির চেয়ারম্যান নৃপেন্দ্র মিশ্র অযোধ্যা পরিদর্শন করেছেন। মন্দির তৈরির নীল নকশা তৈরির জন্য এই পরিদর্শন বলে জানা গিয়েছে। মিশ্র উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আাদিত্যনাথের সঙ্গেও দেখা করেন শুক্রবার। ১৯ ফেব্রুয়ারি মহান্ত নিত্যগোপাল দাসকে ট্রাস্টের প্রেসিডেন্ট এবং চম্পত রাইকে সাধারণ সম্পাদক করা হয়।

English summary
Women staging protests at Shaheen Bagh are godesses, says Uma Bharati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X