• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলার মুণ্ডুহীন দেহ উদ্ধার, প্লাস্টিকের বস্তায় টুকরো টুকরো দেহাংশ, ঘটনাস্থল উত্তরপ্রদেশ

মহিলাদের ওপর অপরাধ দিন দিন বেড়েই চলেছে যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশে। পরপর ঘটে যাওয়া ঘটনা প্রমাণ করে দিচ্ছে যে মহিলাদের সুরক্ষা দিতে ব্যর্থ যোগী সরকার। সোমবার এক মহিলার মাথা কাটা দেহ উদ্ধার হয়েছে মেরঠ থেকে। ওই মহিলার দেহ একটি প্লাস্টিকে ভরে মেরঠের একটি কবরস্থানের কাছে ফেলে দেওয়া হয়।

মহিলার মুণ্ডুহীন দেহ উদ্ধার, প্লাস্টিকের বস্তায় টুকরো টুকরো দেহাংশ, ঘটনাস্থল উত্তরপ্রদেশ

পুলিশ জানিয়েছে, ওই মহিলার দেহ টুকরো টুকরো করে কেটে প্লাস্টিকে ভরে ফতেহুল্লাপুর প্রদেশের একটি জঞ্জাল ফেলার জাগা থেকেউদ্ধার করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, রাস্তার কুকুরগুলি ওই ব্যাগ থেকে দেহের টুকরোগুলি নেওয়ার চেষ্টা করছিল। তার পাশেই বেশ কিছু শিশু খেলছিল এবং তারা ওই দৃশ্য দেখে তাদের অভিভাবকদের ডেকে আনে। স্থানীয়রা এসে দেখেন যে জঞ্জালের স্তুপের মধ্যে একটি প্লাস্টিক ব্যাগ রয়েছে এবং সেখান থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে।

মানুষের দেহাংশ প্লাস্টিকের ব্যাগ থেকে উদ্ধার হওয়ার পর স্থানীয়দের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয় এবং পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ দেহাংশ দেখার পর মনে করছে দেহটি একটি ৩০ বছরের মহিলার। পুলিশের এক কর্মকর্তা অখিলেশ নারায়ণ সিং জানান যে দেহটি ফতেহুল্লাপুরের কবরস্থানের পাশ থেকে পাওয়া গিয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলার পরিচিত কোনও ব্যক্তি তাঁকে খুন করে তাঁর পরিচিতি গোপন করতে দেহ থেকে মুণ্ডু আলাদা করে দিয়েছে। দেহটি প্লাস্টিকের বস্তায় ভরা ছিল যা সাধারণত রাস্তার পশুদের দেহ ফেলার জন্য ব্যবহার করা হয়। তিনি জানিয়েছেন, পুলিশ তদন্ত শুরু করেছে এবং কাছাকাছিথাকা সিসি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে। মহিলার পরিচয় এখনও জানা যায়নি।

কলকাতাঃ করোনার ভয়ে এ বছর কোলাকুলি থেকে দূরে থাকছেন সুদীপ বন্দ্যোপাধ্যায়

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
womans headless body recovered body parts in plastic sacks incident happen in uttar pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X