বিমানবন্দরে মন্ত্রীকে তুমুল ধমক মহিলাযাত্রীর, ভাইরাল ভিডিও ,জানুন নেপথ্যের কারণ

  • Posted By:
Subscribe to Oneindia News

ইম্ফল বিমানবন্দরে ঘটে যায় এক অভূতপূর্ব ঘটনা। সেখানে কেন্দ্রীয়মন্ত্রী কে জে আলফোনস কন্নানথানাম সহ রাষ্ট্রপতির বিমানের আবতরণের জন্য ২ ঘণ্টা দেরিতে ছাড়ে ওই বিমানবন্দরের অন্যান্য বিমান। আর এর জেরে সমস্য়ায় পড়েন বিমানের যাত্রীরা। তবে তাঁদেরই মধ্যে একজন মহিলাযাত্রী এই ভিআইপি সংস্কৃতির প্রতিবাদ জানিয়ে সামনে আসে।

বিমাবন্দরে মন্ত্রীকে তুমুল ধমক মহিলাযাত্রীর, ভাইরাল ভিডিও ,জানুন নেপথ্যের কারণ

ওই মহিলাযাত্রী পেশায় চিকিৎসক। তিনি তুমুল ক্ষোভ প্রকাশ করে মন্ত্রীর সামনে গিয়ে রীতিমত চেঁচামিচি করেন। জানান, তাঁর বাড়িতে এক অন্ত্যেষ্টি ক্রিয়ার জন্য যাচ্ছেন তিনি,যেখানে মরদেহ যে কোনও মুহুর্তে পঁচে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আর বিমানের দেরি মানে তাঁর পক্ষে তথা বড়সড় ক্ষতি। ক্ষুদ্ধ মহিলা যখন মন্ত্রীকে এসব বলছেন তথন মন্ত্রীও তাঁকে পাল্টা বোঝাবার চেষ্টা করনে। তবে মন্ত্রীর মুকের ওপর ওই মহিলা জানান যে তিনি লিখে দিন তাঁর বোঝানোর সুরে বলা কথা গুলো। ভিডিওতে শোনা যায়, মহিলার এই কথা শুনে বেশ কিছু আশপাশের লোক হাসেনও।

মহিলার এই চরম ক্ষোভ ও ধমকের ভিডিও ভাইরাল হয়ে যায় মুহুর্তেই। যদিও মন্ত্রীর তরফে জানানো হয়েছে বিষয়টি নিয়ে আর কোনও বিতর্ক নেই। মন্ত্রী জানিয়েছেন গোটা বিষয়টি ঘটেছে প্রোটোকলের জন্য। এদিকে, ইম্ফল এয়ারপোর্টের তরফে জানা গিয়েছে এই ভিভিআইপি সংস্কৃতির জন্য বহু বিমান ২ ঘণ্টা দেরিতে ছেড়েছে। উল্লেখ্য , উত্তরপূর্ব উন্নয় সামিট উদ্বোধন করতে সেখানে যান দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নিয়ম অনুযায়ী তাঁর বিমান আবতরণের সময়ে অন্য় কোনও বিমান উড়তে পারে না। আর রাষ্ট্রপতির সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রী আফোনস থাকায় তাঁকেই সামনে পেয়ে ওই মহিলা এই অভিযোগগুলি করেন।

English summary
After a video of a visibly upset passenger screaming at KJ Alphons at the Imphal airport has gone viral, the Union Minister of state for tourism told ANI on Wednesday that there is no “controversy” linked to the incident. Alphons said he had explained to the woman that, according to protocol, when the President of India is landing, no flight can take off.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.