• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে অ্যাম্বুল্যান্স অমিল, শেষে মৃত সন্তান কোলে হেঁটে বাড়ির পথে শোকাতুরা মা

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। আর এই অবস্থায় বাড়ির কেউ অসুস্থ হয়ে পড়লেই মহাবিপদ। তেমনই এক বিপদ এসে মায়ের বুক থেকে কেড়ে নিল দুধের শিশুকে। অ্যাম্বুল্যান্সের অভাবে ঠিক সময়ে হাসপাতালে নিয়ে যেতে পারেনি শিশুকে। জীবন দিয়ে মাশুল দিল শিশু। করোনার পরোক্ষ প্রভাবে শেষ জীবন।

লকডাউনে অ্যাম্বুল্যান্স অমিল, শেষে মৃত সন্তান কোলে হেঁটে বাড়ির পথে শোকাতুরা মা

শিশুর মৃত্যুর পরই আর এক মর্মান্তিক দৃশ্যের সাক্ষী হয়ে থাকল দেশ। অ্যাম্বুল্যান্স বা শববাহী গাড়ি না পেয়ে মৃত সন্তানকে কোলে নিয়েই বাড়িতে ফিরলেন শোকাতুরা মা। কাঁদতে কাঁদতে মৃত সন্থানকে বুকে জড়িয়ে রাস্তা দিয়ে হাঁটলেন তিনি।

বিহারের জেহানাবাদের গৃহবধূ তাঁর তিন বছরের অসুস্থ ছেলেকে অ্যাম্বুল্যা্ন্সের অভাবে ঠিক সময়ে হাসপাতালে নিয়ে যেতে পারেননি। কয়েকদিন ধরেই জ্বর-সর্দি-কাশিতে ভুগছিল গিরেজ কুমারের ছেলে। গ্রামের ডাক্তারকে দেখিয়ে কোনও কাজ হয়নি। জেহানাবাদেও নিয়ে আসা যায়নি অ্যাম্বুল্যান্স বা অন্য কোনও গাড়ির অভাবে।

শেষে একটি গাড়ি ভাড়া করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর শিশুটির অবস্থা খারাপ থাকায় তাকে পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। কিন্তু অ্যাম্বুল্যান্সের অভাবে তাকে সেখানে পাঠানো সম্ভব হয়নি। জেলা হাসপাতালেই তার মৃত্যু হয়।

এরপর মৃতদেহ নিয়ে বাড়ি ফেরার মতোও কোনও গাড়ি মেলেনি। ফলে মৃত ছেলেকে নিয়ে হেঁটে বাড়ি ফেরেন গৃহবধূ। এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তোলপাড় শুরু হয়েছে জেলা হাসপাতালে। চিকিৎসকে শোকজ নোটিশ ধরানো হয়েছে। সাসপেন্ড করা হয়েছে হাসপাতালের ম্যানেজারকে।

অতিথি শিক্ষকদের ভাতা বন্ধ নয়, শিক্ষামন্ত্রীর নির্দেশ

করোনা গ্রাসে আমেরিকায় রেকর্ড সংখ্যক মৃত্যু! সেখানের ভারতীয়দের পরিস্থিতি নিয়ে কী বলছে পরিসংখ্যান

English summary
Woman return to walk with her dead son in lockdown not to get ambulance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X