'ছেলে' সেজে ২ মহিলাকে বিয়ে আরেক মহিলার, ফেসবুকের ফাঁদেই বিয়ের ঘটকালি

  • Posted By:
Subscribe to Oneindia News

ফেসবুক সূত্রে আর চার পাঁচটা প্রেম যেমন হয়, ছক এক্কেবারে সেরকমই ছিল। ফেসবুকের মাধ্যমে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব , তারপর প্রেম এবং বিয়ে। শুধু এই ঘটনাতে যিনি 'পাত্র' সে আসলে পুরুষ নয়, মহিলা! কৃষ্ণ সেন নাম নিয়ে ২০১৩ সাল থেকে ফেসবুকে রয়েছে এই মহিলা। যার বিরুদ্ধে প্রতারণা করে দু' জন অন্য মহিলাকে বিয়ে করার অভিযোগ রয়েছে।

'ছেলে' সেজে ২ জন মহিলাকে বিয়ে আরেক মহিলার! নেপথ্যের ঘটনা চমকানোর মতো

[আরও পড়ুন:২ ঘণ্টার জন্য নিখোঁজ গরিবরথ এক্সপ্রেস! যেভাবে ঘটল আজব ঘটনা ]

ফেসবুকের ভুয়ো অ্যাকাউন্টে নিজেকে পুরুষ পরিচয় দিয়ে মহিলাদের সঙ্গে বন্ধুত্ব করে কৃষ্ণ ওরফে সুইটি সেন নামের মহিলা। এরপর নিজের কথা বার্তা দিয়ে মহিলাদের আকর্ষণ করতে থাকে সে। এরকমই হলওয়ানি এলাকার এক মহিলার সঙ্গে প্রেম করে বিয়ে করে সুইটি। নিজেকে অলিগড়ের সিএফএল বাল্বের ব্যবসায়ীর একমাত্র ছেলে হিসাবে দাবি করে সুইটি । বিয়ের পর থেকেই 'স্ত্রী' কে মারধর শুরু করে সুইটি। দাবি করে পণের টাকার। এইভাবে ৮. ৫ লাখ টাকা হাতায় সে।

এই ঘটনার পর ২০১৬ সালে আরেকজন মহিলাকে সে একইভাবে ফাঁদে ফেলে বিয়ে করে। এই মহিলার কাছ থেকেও টাকা হাতানোর চেষ্টা করে সুইটি। তবে তার দ্বিতীয় স্ত্রী সমস্ত কিছু বুজে নিয়ে , টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেয়। আর অন্যদিকে পুলিশের কাছে সুইটির নামে অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে তড়িঘড়ি সুইটিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে , বিয়ের পর থেকে "স্ত্রী"দের তাঁর শরীর ছুতে দিত না সুইটি। আর তা থেকেই দ্বিতীয় স্ত্রীর সন্দেহ হয়। শেষমেশ শ্রীঘরে চলে যেতে হয় সুইটিকে।

English summary
woman poses as man, Marries two women gets arrested in Nainital.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.