• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দশ বছর পর ক্ষমতায় ডিএমকে, সেই খুশিতে জিভ কেটে ভগবানকে অর্পণ করলেন তামিলনাড়ুর মহিলা

তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছে দ্রাবিড় মুন্নেত্রা কাজাগাম বা ডিএমকে। ডিএমকে জেতার খুশিতে রাজ্যের এক মহিলা প্রতিশ্রুতি মতো নিজের জিভ কেটে তা অর্পণ করলেন মন্দিরে ভগবানের সামনে।

দশ বছর পর ক্ষমতায় ডিএমকে, সেই খুশিতে জিভ কেটে ভগবানকে অর্পণ করলেন তামিলনাড়ুর মহিলা

৩২ বছরের বনিতা এর আগেই শপথ নিয়েছিলেন যে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে যদি ডিএমকে জয়ী হয় তবে বলিদান হিসাবে তিনি তাঁর জিভ কেটে দিয়ে তা ভগবানকে অর্পণ করবেন। ডিএমকের জয়ের খবর সোনার পরই বনিতা মুত্থালামান মন্দিরে সোমবার সকালে যান এবং জিভ কেটে তা ভগবানকে অর্পণ করার চেষ্টা করেন। কিন্তু কোভিড সংক্রান্ত নিষেধাজ্ঞার কারণে বনিতা তাঁর কাটা জিভ মন্দিরের গেটে রেখে আসেন এবং অজ্ঞান হয়ে যান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

প্রায় এক দশক বিরোধী হয়ে থাকার পর ডিএমকে অবশেষে তার প্রতিদ্বণ্ডি এডিএমকে হারিয়ে তামিলনাড়ুর মসনদে বসে। দীর্ঘ দশ বছর পর তামিলনাড়ুতে পরিবর্তন হল এবং এই বদল নিয়ে আসল ডিএমকে। রবিবার ডিএমকের জয়ের খবর প্রচার হতেই বিভিন্ন রাজনৈতিক দলের নেতা–নেত্রীরা এমকে স্ট্যালিনকে শুভেচ্ছা জানাতে শুরু করেন। জয় এবং এগিয়ে থাকার নিরিখে তামিলনাড়ুতে ডিএমকে ১৫৭ আসনে এবং এডিএমকে ৭৭ আসন পায়। তবে গণনার আগেই ডিএমকের জয় যে নিশ্চিত ছিল তা বুথ ফেরত সমীক্ষাতেই বোঝা গিয়েছিল স্পষ্ট করে।

করোনার ভ্যাকসিন প্রসঙ্গে তাঁর মন্তব্যে বিতর্কের ঝড় উঠতেই আদার পেশ করলেন বিবৃতি

English summary
woman cuts off her tongue to keep promise as dmk wins tamil nadu
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X