• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তরুণী ওপর অ্যাসিড হামলা, সন্দেহ এক যুবতীর সঙ্গে তাঁর 'সম্পর্ক' ঘিরে

  • |
Google Oneindia Bengali News

গাজিয়াবাদে এক ২৩ বছরের তরুণী ওপর অ্যাসিড হামলা ঘিরে চাঞ্চল্য ছড়াল। জানা গিয়েছে , ওই তরুণী অটোয় করে যাওয়ার সময় তাঁর ওপর এই হামলা চালানো হয়। মহিলার সঙ্গে থাকা বাকি যাত্রীরাও এই হামলায় আক্রান্ত হন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, অন্য এক যুবতীর সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরেই এই হামলা।

তরুণী ওপর অ্যাসিড হামলা, সন্দেহ এক যুবতীর সঙ্গে তাঁর সম্পর্ক ঘিরে

আক্রান্তের পরিবার জানিয়েছে, এক ২৫ বছরের যুবতীর সঙ্গে তাঁর বন্ধুত্ব ঘিরেই এই হামলা। আক্রান্তের সঙ্গে ওই যুবতীর সম্পর্ক তাঁদের পুরনো কর্মস্থল থেকে। সেই সম্পর্ক যাতে ভেঙে না যায়, তার জন্যই বার বার আক্রান্ত তরুণীকে চাপ দিচ্ছিল ওই সন্দেহভাজন যুবতী। আক্রান্তের পরিবারের দাবি, ওই সন্দেহবাজন যুবতীর সঙ্গে বহুদিন ধরেই সম্পর্ক খারাপ হচ্ছিল আক্রান্ত তরুণীর। আর তার জন্যই ভারাটে গুণ্ডা দিয়ে এই অ্যাসিড হামলা চালানো হয় যুবতীর ওপর।

আক্রান্ত তরুণীকে নয়াদিল্লির সফদরজঙ হাসপতালে ভরক্তি করা হয়েছে। আপাতত তাঁকে রাখা হয়েছে আইসিইউ-তে। ইতিমধ্যেই তিনি দুই অভিযুক্তকে শনাক্ত করেছেন। তিনি জানিয়েছেন, অটোতে যাওয়ার সময় পাশে একটি বাইক আসে, আর সেই বাইকটি থেকে একটি প্যাকেট ছোঁড়া হয়, যার মধ্যে কালো-নীল রঙের তরল ছিল। আর মুহুর্তে ঝলসে যায় যুবতীর দেহের একাংশ।

English summary
woman critical after acid attack in gaziabad,female stalker prime suspect.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X