• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান আসাদউদ্দিনের সভায়! বেঙ্গালুরুর তরুণীকে নিয়ে তোলপাড়

  • |

চলছিল আমিমের সিএএ বিরোধী প্রতিবাদ সভা। কেন্দ্রের তরফে আনা নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় এই সভার আয়োজন করা হয়। আর কর্ণাটকের প্রযুক্তি শহর বেঙ্গালুরুতে এমন সভা থেকেই এক তরুণী চেঁচিয়ে উঠে স্লোগান দেন 'পাকিস্তান জিন্দাবাদ'। এরপরই শুরু হয়ে যায় তোলপাড়।

তরুণীর কণ্ঠে পাকিস্তান 'জিন্দাবাদ'

তরুণীর কণ্ঠে পাকিস্তান 'জিন্দাবাদ'

বেঙ্গালুরুতে আসাদউদ্দিন ওয়েইসির উপস্থিতিতে চলছিল আমিমের সভা। আর সেখানে অমূল্য নামের এই তরুণীর 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়ে যায়। মঞ্চে এমন স্লোগান উঠতেই অস্বস্তি পড়ে যাওয়া আমিম কর্মীরা তরুণীর থেকে মাইক ছিনিয়ে নিতে যান। তবে নিজের অবস্থানে অনড় থেকে তরুণী ওই স্লোগান দিতেই থাকেন।

তরুণীর পরিণতি কী হল?

তরুণীর পরিণতি কী হল?

গোটা পর্বটির ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে তাকে আটক করেছে পুলিশ। তাকে আদালতে তোলা হবে বলেও জানানো হয়েছে। জানা গিয়েছে, তরুণীর ১৪ দিনের জেল হেফাজত হয়েছে।

 পরিস্থিতি নিয়ে কংগ্রেস সরব

পরিস্থিতি নিয়ে কংগ্রেস সরব

প্রযুক্তি নগরী বেঙ্গালুরুর বুকে কয়েকদিন আগেই সিএএ বিরোধিতা করে কবিতা লেখার জন্য এক কবিকে গ্রেফতার করা হয়েছে । এরপর 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগানের জেরে এই তরুণীর ঘটনা প্রকাশ্যে আসে। যা নিয়ে কংগ্রেস জানিয়েছে, ' শত্রু দেশের জন্য স্লোগান তোলা ভুল কাজ। সরকার কী পদক্ষেপ নেয় , দেখা যাক। '

 ক্ষোভ বিজেপির

ক্ষোভ বিজেপির

'এটি পাকিস্তান পন্থীদের চিত্রনাট্য ' বলে গোটা বিষয়টিকে ব্যাখ্যা করেছে কর্ণাটক বিজেপি। গোটা দেশে যাতে অস্থির পরিস্থিতি তৈরি হয়, তার জন্যই এমনটা করা হচ্ছে ,বলে দাবি করেছে বিজেপি। বিজেপির প্রশ্ন ছাত্ররাজনীতির আড়ালে এই তরুণীর আসল উদ্দেশ্য এমন স্লোগানেই ধরা পড়ে গিয়েছে।

English summary
Woman booked for sedition for chanting Pakistan Zindabad slogan at Asaduddin Owaisi's rally.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X