• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটের মাঝে হনুমান-আতঙ্কে নাজেহাল অযোধ্যাবাসী! কোন নয়া সমস্যায় যোগীরাজ্য

গোটা দেশজুড়ে চলছে ২১ দিনের লকডাউন পর্ব। অত্যাবশ্যকীয় কাজ ছাড়া বাড়ির বাইরে বের হওয়ার ক্ষেত্রে জারি হয়েছে বেশ কিছু নির্দেশিকা। কড়া প্রশাসনিক নিয়মে পালিত হচ্ছে এই লকডাউন। এমন পরিস্থিতিতে যোগীরাজ্য উত্তরপ্রদেশের অযোধ্যায় হনুমানের তাণ্ডবে অত্যিষ্ট গোটা এলাকার মানুষ।

করোনা সংকটের মাঝে হনুমান-আতঙ্কে নাজেহাল অযোধ্যাবাসী! কোন নয়া সমস্যায় যোগীরাজ্য

এলাকাবাসীর দাবি , অযোধ্যায় ৭ থেকে ৮ হাজারটি হনুমান রয়েছে। লকডাউনের জেরে এলাকায় পর্যটকদের আনাগোনা কমেছে। আর তার জেরেই খাবার দাবারে কমতি পড়েছে হনুমানদের। আর পেটের খিদে বেড়ে যেতেই এবার ক্ষুব্ধ বানর-সেনা ঝাঁপিয়ে পড়ছে এলাকাবাসীর ওপর। করোনার জেরে হাসপাতালে যখন ভিড়, তখন অযোধ্যার ৩৯ হাসপাতালে গিয়েছেন কেবলমাত্র হনুমানের কামড়ে আহত হয়ে। করোনার আপৎকলানী পরিস্থিতিতে হনুমানের এই দাপাদাপি কিছুতেই মেনে নিতে পারছেন না বাসিন্দারা।

এদিকে, স্থানীয় প্রশাসন মানুষের খাবার ও অত্যাবশ্যকীয় খাবার যোগান দিতে হিমশিম খাচ্ছে। তারমধ্যেও তারা হনুমানদের খাবার যোগান দিচ্ছে। হনুমানদের জন্য আলাদা করে পাউরুটি আর ছোলারও ব্যবস্থা করেছে প্রশাসন। তবে স্থানীয়রা বলছেন, ওই খাবারে পেট ভরছে না হনুমানদের। পর্যটকদের থেকে খাবার কেড়ে নেওয়া বা , পর্যটকদের থেকে খাবার এখন না পাওয়ায় এলাকার হনুমানরা প্রবল হিংশ্র হয়ে গিয়েছে বলে দাবি করেছেন এলাকার মানুষ।

English summary
Without Tourists' Supply of Food, Ayodhya's Monkeys are Attacking Humans.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X