• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাষ্ট্রপতি নির্বাচনের কথায় মাথায় রেখে, মমতা-শরদ সাক্ষাৎ

  • |
Google Oneindia Bengali News

জুলাইতে রাষ্ট্রপতি নির্বাচন, তা নিয়ে প্রস্তুতি সারছে বিজেপি৷ পিছিয়ে নেই বিজেপি বিরোধী দলগুলিও৷ রাষ্ট্রপতি নির্বাচনের কথা মাথায় রেখে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মঙ্গলবার দিল্লিতে তাঁর বাসভবনে জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির প্রধান শরদ পাওয়ারের সঙ্গে দেখা করেছেন৷ দেশের আসন্ন রাষ্ট্রপতি নির্বাচনের জন্য একটি যৌথ কৌশল প্রণয়নের জন্য অ-বিজেপি দলগুলির একটি বৈঠক পরিকল্পনা করেই মঙ্গলবার জাতীয় রাজধানীতে পৌঁছেছেন মমতা।

রাষ্ট্রপতি নির্বাচনের কথায় মাথায় রেখে, মমতা-শরদ সাক্ষাৎ

১৮ জুলাই রাষ্ট্রপতি নির্বাচন অনুষ্ঠিত হবে দেশে এবং ২১ জুলাই ফলাফল ঘোষণা করা হবে। সংবাদমাধ্যম সূত্রের খবর মমতা বন্দ্যোপাধ্যায় এবং শরদ পাওয়ার বৈঠক চলাকালীন তারা আসন্ন রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে আলোচনা করেছেন৷ এএনআই-এর একটি প্রতিবেদন অনুসারে রাষ্ট্রপতি ভোট নিয়ে বিরোধীদের মিটিং হয়েছিল গত সপ্তাহে৷ সেখানেই টিএমসি সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ২২ বিজেপি বিরোধী নেতা এবং মুখ্যমন্ত্রীদের চিঠি লিখেছিলেন যেখানে তারা ১৫ জুন নয়াদিল্লির কনস্টিটিউশন ক্লাবে মিটিংয়ে যোগ দিতে অনুরোধ করেন।

সমাজবাদী ও বহুজন সমাজ পার্টির বিধায়ক যোগ দিলেন বিজেপিতেসমাজবাদী ও বহুজন সমাজ পার্টির বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে পাঠানো চিঠিতে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং সিপিআই(এম) সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি সহ অ-বিজেপি দলগুলির নেতাদের বৈঠকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে৷ এনসিপি প্রধান শারদ পাওয়ার, যাঁকে রাষ্ট্রপতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বী বলে ভাবনা চিন্তা করছে অবিজেপি দলগুলি। চিঠিতে, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে রাষ্ট্রপতি নির্বাচনের কথা মাথায় রেখে সমস্ত প্রগতিশীল বিজেপি-বিরোধী দলগুলির জন্য ভারতীয় রাজনীতির ভবিষ্যত গতিপথ নিয়ে আলোচনা করার এবং 'বিভাজনকারী শক্তি' বিরোধিতা করে একটি শক্তিশালী সম্ভাবনা তৈরি করা উচিৎ।

English summary
With thought of the presidential election in mind, the Mamata-Sharad meeting in Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X