• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাখির চোখ ২০২১! মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবেই নির্বাচনী ময়দানে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত

  • |

রাজনৈতিক ভবিষ্যত নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তের পথে দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। সোমবারই এই বিষয়ে দলীয় বৈঠকও ডাকেন এই বর্ষীয়ান অভিনেতা। এদিকে ২০২১ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগেই দল ঘোষণা করার কথা তাঁর। সেই বিষয়ে সিদ্ধান্ত নিতেই রজনীকান্ত মাক্কাল মন্দারামের এই বৈঠক বলে জানা গিয়েছে।

মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও হতে পারেন রজনীকান্ত

মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও হতে পারেন রজনীকান্ত

অন্যদিকে আসন্ন নির্বাচনে রজনীকান্ত মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন বলেও জোর গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এই বিষয়ে দলের অন্যান্য নেতাদের মতামত নিতেই রজনীকান্ত এই বৈঠক ডাকেন বলে খবর। অন্যদিকে গত কয়েক বছর ধরেঅ ক্রমেই স্বাস্থ্য অবনতি হতে দেখা গিয়েছে রজনীকান্তের। এমনকী গত কয়েকমাসে তা আরও খারাপ হয়। অন্যদিকে আসন্ন বিধানসভা নির্বাচনে তামিল রাজনীতিতে বিজেপি-এআইএডিএমকে জোট অটুট থাকবে বলেই জানা যাচ্ছে।

রাজনীতি থেকে দূর থাকারই পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা

রাজনীতি থেকে দূর থাকারই পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা

এদিকে ইতিধ্যেই চিকিৎসকেরা ৬৯ বর্ষীয় রজনীকান্তকে রাজনীতি থেকে দূর থাকারই পরামর্শ দিচ্ছেন। কিন্তু তারপরেও তাতে বিশেষ কর্ণপাত করছেন না রজনীতাকান্ত। এমতাবস্থায় রজনী মাক্কাল মন্দারামের জেলা সচিবদের সাথে বৈঠক ঘিরে জোর জল্পনা হয়েছে রাজনৈতিক মহলে। সোমবার চেন্নাইয়ের রজনীকান্তের রাঘবেন্দ্র কল্যাণ মন্ডপমে এই বৈঠক হয় বলে জানা যাচ্ছে।

এপ্রিল-মে মাসেই ভোট তামিলনাড়ুতে

এপ্রিল-মে মাসেই ভোট তামিলনাড়ুতে

প্রসঙ্গত উল্লেখ্য, গত মাসেই নিজের রাজনৈতিক অভিসন্ধি স্পষ্ট করার ব্যাপারে জানিয়েছিলেন রজনীকান্তয। তখনই তিনি রজনীকান্ত মাক্কাল মন্দারামের এই বৈঠক প্রসঙ্গে জানান। এদিকে আগামী বছর এপ্রিল-মে মাস নাগাদ বাংলার পাশাপাশি ভোটের সম্ভাবনা রয়েছে তামিলনাড়ুতেও। তার আগে নির্বাচনী কৌশল ঠিক করতে মাঠে নেমে পড়েছে শাসক-বিরোধী সব পক্ষই। এমতাবস্থায় এই বৈঠকে নির্যাস সম্পর্কে এখনও সঠিক কোনও তথ্য হাতে না এলেও সূত্রের খবর, নতুন পার্টিকে নিজেই আসন্ন ভোটের আগে নির্বাচনী ময়দানে ঝাঁপাবেন রজনীকান্ত।

 কিডনি প্রতিস্থাপন সহ একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছেন রজনীকান্ত

কিডনি প্রতিস্থাপন সহ একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছেন রজনীকান্ত

এদিকে নিজেরে স্বাস্থ্য অবনতির কথা গত ২৯ অক্টোবর নিজেই জানান এই দক্ষিণী তারকা। এদিকে গত ২০১৬ সালে কিডনি প্রতিস্থাপন ও বয়সজনিত একাধিক কারণে গত কয়েক বছরে একাধিক রোগ ভোগ করেছেন রজনীকান্ত। পাশাপাশি চলমান করোনা ভাইরাস মহামারীর কারণেও বেড়েছে উদ্বেগ। এমতাবস্থায় রজনীকান্তকে রাজনীতিতে প্রবেশের বিষয়ে বারবার সতর্ক করেন তাঁর চিকিৎসকেরা। কিন্তু তারপরও সব দিক সামলেই দল নেতাদের উপর বর্ধিত দায়িত্ব দিয়েই ২০২১ সালের বিধানসভা ভোটকে পাখির চোখ করেছেন রজনীকান্ত।

কলকাতা : গুন্ডামি এবার আমি করব, অভিষেককে চ্যালেঞ্জ দিলীপ ঘোষের

দলে অবিশ্বাস বাড়িয়ে বিজেপিকে সুযোগ করে দিচ্ছেন! কল্যাণের বিরুদ্ধে সরব তৃণমূল সাংসদ, জল্পনা চরমে

English summary
with the formation of a new party superstar rajinikanth can contest the 2021 assembly elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X