• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অষ্টমীর রাত পার হতেই দেশে দৈনিক আক্রান্ত ফের ৫০ হাজার ছাড়ানোর খবর এল! একনজরে করোনা পরিসংখ্যান

  • |

নবরাত্রি ঘিরে সতর্কতা অবলম্বন করতে সকলকেই কার্যত নির্দেশ দিয়েছিল প্রশাসন। প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী, তথা কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী সকলেই দুর্গাপুজোর আবহে ভারতে (India)করোনা (coronavirus)নিয়ে সতর্কতা অবলম্বন করতে বলেন। এমন পরিস্থিতিতে গত ২৪ ঘণ্টায় করোনা আপডেট দেখে নেওয়া যাক।

 ভারতে করোনা সংক্রমণ

ভারতে করোনা সংক্রমণ

গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫০,১২৯ জন। যার জেরে দেশে এদিন মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭৮,৬৪,৮১১ জন। নতুন করে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৭৮ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬২,০৭৭ জন। গত ২৪ ঘণ্টায় অ্যাক্টিভ কেস ছিল ১২৫২৬ জনের। সুস্থতার মোট সংখ্যা দেশে ৭০,৭৮,১২৩ জন।

 এর আগে শনিবারের বুলেটিন কী বলছে?

এর আগে শনিবারের বুলেটিন কী বলছে?

মহানবমীতে , মহাঅষ্টমীর তুলনায় আক্রান্তের সংখ্যায় খানিকটা কমতি দেখা দিয়েছে। তবে শনিবার যে বুলেটিন পেশ করেছিল স্বাস্থ্য দফতর তাতে দেখা যায়,গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন ৫৩,৩৭০ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৮,১৪,৬৮২। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণে মারা গিয়েছেন ৬৫০ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,১৭,৯৫৬ জন। মোট সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৬,৮০,৬৮০ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৬৭,৫৪৯ জন।

 শনিবার বাংলাতে করোনা পরিসংখ্যান কী ছিল?

শনিবার বাংলাতে করোনা পরিসংখ্যান কী ছিল?

অষ্টমীতে যে স্বাস্থ্য বুলেটিন পেশ করা হয়, বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৪৩। উত্তর ২৪ পরগনায় এদিন ৮৮৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। কলকাতায় করোনা সংক্রমিতের সংখ্যা ৮৯৬। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা সক্রিয়ের সংখ্যা সাত হাজারের উপরে। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ২০৭৮ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ১৪৫০।

কলকাতার পরিস্থিতি অষ্টমীর বুলেটিনে কেমন ছিল?

কলকাতার পরিস্থিতি অষ্টমীর বুলেটিনে কেমন ছিল?

রাজ্য সরকারের পেশ করা বুলেটিনে অষ্টমীর দিন জানানো হয় সপ্তমীর রাত পার হতে রাজ্যের পরিস্থিতি। শুক্রবার পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৭৪১১১। এদিন ৮৯৬ জন আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২০৭৮ জনের। এদিন মৃত্যু হয়েছে ২৪ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৬৪৬৪৭ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৩৮৬ জন। এদিন কলকাতায় করোনা সংক্রমণ মুক্ত হয়েছেন ৮৬৬ জন।

English summary
With 50,129 new COVID19 infections, India's total cases surge to 78,64,811
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X