• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫ ডিসেম্বর দেশের করোনা রিপোর্ট কী বলছে! একনজরে পরিসংখ্যান

  • |

ভারতে করোনা আক্রান্তের মোট সংখ্যা ছুঁল ৯৬,০৮২১১ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৬৬৫২ জন। এই তথ্য উঠে এসেছে ৫ ডিসেম্বর দেশের করোনা ভাইরাসের রিপোর্টে। এর আগে জানা যায়, ৪ ডিসেম্বরের রিপোর্ট অনুযায়ী, দেশে সুস্থ হয়ে উঠেছেন৯০, ১৬,২৮৯ জন।

৫ ডিসেম্বর দেশের করোনা রিপোর্ট কী বলছে! একনজরে পরিসংখ্যান

৪ ডিসেম্বরের করোনা রিপোর্ট বলছে, অ্যাক্টিভ করোনা রোগীর সংখ্যা কমেছে। মোট অ্যাক্টিভ রোগীর সংখ্যা এখন দেশে ৪,১৬,০৮২ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৪২, ৯১৬। দৈনিক সুস্থতার সংখ্যা ছাপিয়ে গিয়েছে দৈনিক সংক্রমণের সংখ্যাকে। এদিকে, ৫ ডিসেম্বরের করোনা রিপোর্ট অনুযায়ী, দেশে নতুন করে গত ২৪ ঘণ্টায় ৫১২ জনের মত্যু হয়েছে করোনার জেরে। ফলে মৃতের সংখ্যা ১৩৯৭০০ তে পৌঁছেছে।

এদিকে জানা গিয়েছে, ৯০ ৫৮৮২২ জন এই পর্যন্ত ভারতে করোনা থেকে মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। গত ২৪ ঘণ্টায় ৪২ ৫৩৩ জন ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। এদিকে, শুক্রবার বাংলায় স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩২০৬ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৯৩ হাজার ৩১৬ জন। এদিন ৩২০৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৯৬ হাজার ৫২২ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৬২৮। এদিন মৃত্যু হয়েছে ৫২ জনের।

English summary
With 36,652 new COVID19 infections, India's total cases rise to 96,08,211
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X