• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাশুড়িকে খুন করে রক্তপান জামাইয়ের! চাঞ্চল্যকর কাণ্ডের নেপথ্যে কোন গোপন উদ্দেশ্য

রাঁচির রাঙামাটি গ্রাম এখনও আতঙ্কের রেশ কাটিয়ে উঠতে পারছে না। এই গ্রামেই সদ্য ঘটে যাওয়া এক ঘটনা হতবাক করে দিয়েছে সকলকে। শুধুমাত্র তন্ত্র সাধনায় চরম ক্ষমতা লাভ করার জন্য নিজের শাশুড়ির বলি দেয় ফলিন্দ্র লোহরা নামে এলাকার এক যুবক। শুধু খুন নয়, ফলিন্দ্র লোহরার বিরুদ্ধে শাশুড়িকে হত্যার পর তাঁর রক্ত পান করার মতো ঘৃণ্য অভিযোগ দায়ের হয়েছে পুলিশে।

শাশুড়িকে খুন করে রক্তপান জামাইয়ের! চাঞ্চল্যকর কাণ্ডের নেপথ্যে কোন গোপন উদ্দেশ্য

৩০ বছরের যুবক ফলিন্দ্রের বিরুদ্ধে অভিযোগ তন্ত্র সাধনার জেরে সে নিজের শাশুড়ি সুকুমারী দেবীকে হত্যা করে। এই অভিযোগ চিরঞ্জিতের শ্বশুর পর্ণ লোহরার। অভিযোগে জানানো হয়েছে, শাশুড়ির সুকুমারীকে হত্যার ঘটনা তার শ্বশুর দেখে ফেলায়, মৃতদেহ সেখানে ফেলেই পালিয়ে যায় সে। এরপরই মেয়েকে সঙ্গে নিয়ে পর্ণ থানায় অভিযোগ দায়ের করেন।

সুকুমারীর মৃত দেহের কাছ থেকে পুলিশ একটি মৃত হাঁসের দেহ উদ্ধার করেছে। যে মুণ্ডহীন হাঁসের দেহের একটু দূরেই ছিল এক বাছুর। পুলিশ জানিয়েছে, বাছুরটির ওপরেও অত্যাচার করা হয়েছে বলে মনে করা হচ্ছে। আপাতত গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ফলিন্দ্রকে।

English summary
A 30-year-old man was arrested on Tuesday for allegedly killing his mother-in-law to gain mastery over witchcraft at Rangamati village in Ranchi under Silli police limits.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X