• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটে নতুন নিয়োগ কমছে উইপ্রোতে, বসিয়ে দেওয়া হতে পারে একাধিক কর্মীকে

  • |

করোনা মহামারির জেরে তীব্র সংকটে ভারতের আইটি জায়েন্ট উইপ্রো। সূত্রের খবর, বিশ্বব্যাপী আর্থিক সংকটে ও ভারতে আর্থিক মন্দার জেরে চতুর্থ ত্রৈমাসিকে তাদের মুনাফা বৃদ্ধি প্রায় ৫.৩ হ্রাস পেয়েছে।

পিছিয়ে গেছে ক্যাম্পাস প্লেসমেন্ট গুলিও সৌরভ গোবিলের

পিছিয়ে গেছে ক্যাম্পাস প্লেসমেন্ট গুলিও সৌরভ গোবিলের

সংস্থার প্রধান হিউম্যান রিসোর্স অফিসার মতে, বাধ্য হয়েই তাদের বর্তমানে নতুন নিয়োগ অনেকটাই কমাতে হচ্ছে। পিছিয়ে দেওয়া হয়েছে ক্যাম্পাস প্লেসমেন্ট গুলিও। পাশাপাশি তীব্র আর্থিক মন্দা চলতে থাকায় আসন্ন ত্রৈমাসিকে অনেকেরই বেতন হ্রাস পাবে।

অর্থ সংকটে জেরবার উইপ্রো

অর্থ সংকটে জেরবার উইপ্রো

অন্যদিকে, বর্তমানে সংস্থায় মোট কর্মচারীর সংখ্যা ইতিমধ্যেই উল্লেখযোগ্য পরিমাণ হ্রাস পেয়েছে। শেষ ত্রৈমাসিকে যেখানে কর্মী সংখ্যা ছিল ১৮৭৩১৮ জন সেখানে বর্তমানে তা এসে দাঁড়িয়েছে ১৮২৮৮৬ জনে। একইসাথে বিশেষজ্ঞদের এর জন্য দেশের বর্তমান আর্থিক সংকটকেই কাঠগড়ায় তুলছেন।

চাপের মুখে কমছে নতুন নিয়োগ

চাপের মুখে কমছে নতুন নিয়োগ

সূত্রের খবর, বর্তমানে কতজন নতুন কর্মচারী এই তথ্যপ্রযুক্তি সংস্থাটি নিয়োগ করেছে সেই বিষয়ে কোনো বিশদ বিবরণ পাওয়া যায়নি। যদিও সূত্রের খবর, এই বছরের তুলনায় গত বছর সংস্থাটি প্রায় দ্বিগুন নতুন কর্মী নিয়োগ করে। যে সংখ্যাটি ছিল প্রায় ১২০০০। এই বছরও তাদের সেই পরিকল্পনাই থাকলে আর্থিক মন্দার জেরে তা এখন বিশ বাঁও জলে।

English summary
wipro is reducing new jobs in the corona crisis and losing multiple employees
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X