• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কোহলি কি পাকিস্তান টিমে যোগ দেবেন অধিনায়কত্ব না পেলে'! জ্যোতিরাদিত্য ইস্যুতে কটাক্ষ কংগ্রেসের

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বিজেপিতে যোগ দিয়েই জানিয়েছিলেন,কংগ্রেস আর আগের মতো নেই। কংগ্রেসে থেকে কাজ করা যাচ্ছে না। আর তার মাধ্যমেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে ওই পার্টিকে আর থাকা তাঁর পক্ষে সম্ভব হচ্ছিল না। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার এমন বক্তব্যের পর এবার কটাক্ষ উঠে এলো ছত্তিশগড়ের কংগ্রেস নেতার পক্ষ থেকে।

কংগ্রেসের বিরোধী শিবিরে যোগদান পাকিস্তানে যোগদানের সামিল!

কংগ্রেসের বিরোধী শিবিরে যোগদান পাকিস্তানে যোগদানের সামিল!

জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান নিয়ে এদিন কটাক্ষ করতে ছাড়েননি ছত্তিশগড়ের কংগ্রেস নেতা টিএস সিং দেও। তিনি এই শিবির বদলকে ভারত-পাকিস্তান সম্পর্কের সঙ্গে তুলনা করেন। নিজের বক্তব্যে কার্যত বিজেপির সঙ্গে তিনি পাকিস্তানের ও জ্যোতিরাদিত্যর সঙ্গে বিরাট কোহলির তুলনা করেন।

চরম তোপ সিন্ধিয়াকে !

চরম তোপ সিন্ধিয়াকে !

'আমি ১০০ বছর জন্মলেও এই আদর্শ ছাড়তে পারব না। যে ব্যক্তি মুখ্যমন্ত্রী হতে না পেরে বিজেপিতে যোগ দিয়েছেন, তিনি কোনও দিনই মুখ্যমন্ত্রী হতে পারবেন না।' এই ভাষাতেই এদিন জ্যোতিরাদিত্যের বিরুদ্ধে তোপ দাগেন টিএস সিং দেও।

বিরাট কোহলির তুলনা টেনে কী বললেন নেতা?

বিরাট কোহলির তুলনা টেনে কী বললেন নেতা?

বিরাট কোহলির সঙ্গে তুলনা টেনে টিএস সিং দেও বলেন, 'একজনই কোনও দিনই সারাজীবন অধিনায়ক হয়ে থাকতে পারে না। গাভস্কার থাকার সময় কপিল দেব নিজের সুযোগ পেয়েছেন। বর্তমানে বিরাট কোহলি অধিনায়ক, তবে টি ২০ তে অন্য অধিনায়করা রয়েছেন। এখনকি কোহলিকে অধিনায়কত্ব না দিলে তিনি পাকিস্তানে চলে যাবেন।'

কংগ্রেসের তোপ

কংগ্রেসের তোপ

কংগ্রেসের নেতা টিএস সিং দেও জানিয়েছেন যে তিনি বুঝতে পারছেন না এমন দল বদলের মানসিকতা কিভাবে জন্মাতে পারে! উল্লেখ্য, এর আগে জানা যায়, মধ্যপ্রদেশ কংগ্রেসের অন্তর্দ্বন্দ্ব নিয়ে রাহুল গান্ধীর সঙ্গে বহুবার দেখা করতে চান জ্যোতিরাদিত্য। তবে তাতে কান দেয়নি রাহুল শিবির। এরপরই দল ছাড়ার সিদ্ধান্ত জ্যোতিরাদিত্য নিয়েছেন বলে জানা যায়।

English summary
Will Virat Kohli join Pakistan team if not made captain, saysTS Singh Deo on Jyotiraditya Scindia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X