• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'চাকরির প্রমোশনে 'কোটা' লাগু করতে নয়া বিল চাই', মোদীর দ্বারস্থ হচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী

চাকরির প্রোমোশনে কোনওভাবে 'কোটা' লাগু নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে মোটেই সন্তুষ্ট নন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আথওয়ালে। উল্লেখ্য, গতকাল এক রায়ে সুপ্রিমকোর্ট জানিয়েছে, চাকরির প্রোমোশনে 'কোটা' বা সংরক্ষণ বাধ্যতামূলক নয়। আর শীর্ষ আদালতের এই রায়েই অসন্তুষ্ট কেন্দ্রীয় মন্ত্রী।

চাকরির প্রমোশনে কোটা লাগু করতে নয়া বিল চাই, মোদীর দ্বারস্থ হচ্ছেন কেন্দ্রীর মন্ত্রী

কেন্দ্রীয় মন্ত্রী রামদাস অথওয়ালে দাবি করেছেন, চাকরির প্রোমোশনে যাতে 'কোটা' পদ্ধতি লাগু করা যায়,তার জন্য় তিনি প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর কাছে দরবার করবেন। এই কোটা চালু করার জন্য যাতে কেন্দ্রের তরফে বিশেষ বিল নিয়ে আসা হয় ,সেজন্য তিনি প্রধানমন্ত্রীকে অনুরোধ করবেন বলে জানান। অথওয়ালে এদিন বলেন, আমি সুপ্রিমকোর্টের রায়ের সঙ্গে একমত নই। এটা দেশের এসসি ও এসটিদের জন্য সুবিচার নয় । সংরক্ষণ দিয়েছে সংবিধান। বি আর আম্বেদকর কর্তৃক যে সংবিধানের খসরা লেখা হয়, সেটি সমস্ত ক্ষেত্রে লাগু করতে হবে সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য।

উল্লেখ্য, বিএসপি প্রধান মায়াবতী শার্ষ আদালতের রায়কে স্বাগত জানালেও , দাবি করেন কিছুদূর পর্যন্ত এই রায় সঠিক। অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্র রামবিলাস পাসওয়ানের দাবি, সুপ্রিম কোর্টের রায় দুটি দিকই বজায় রয়েছে।

English summary
Will request PM Modi to bring Bill for promotion quota says ramdas Athwale .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X