• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন করে করোন আক্রান্ত দেশে, কেন ৭০০ পয়েন্ট পড়ল সেনসেক্স

নতুন করে করোনা ভাইরাস আতঙ্ক মাথাচারা দিয়েছে ভারতে। দুই ভারতীয়ের শরীরে করোনা ভাইরাস পাওয়ার পর থেকেই উদ্বেগ আরও বেড়েছে। তার প্রভাব পড়েছে শেয়ারবাজারেও। বুধবার দুপুরেই সেনসেক্সে বড় পতন। প্রায় ৭০০ পয়েন্ট পড়েছে শেয়ারবাজার। নিফটি পড়েছে ২১৫ পয়েন্ট।

করোনা ভাইরাসের সংক্রমণ

করোনা ভাইরাসের সংক্রমণ

করোনা ভাইরাসের সংক্রমণ নতুন করে বাড়তে শুরু করেছে ভারতে। ১৫ জন ইতালিয় পর্যটরের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। তাঁদের সঙ্গে সফরকারী এক ভারতীয়ের শরীরেও মিলেছে করোনা ভাইরাস। তাতে নতুন করে আতঙ্ক ছড়িয়েছে দেশে। বিশেষ করে রাজধানী দিল্লিতে আতঙ্ক বাড়তে শুরু করেছে।

শেয়ারবাজারে পতন

শেয়ারবাজারে পতন

করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বৃদ্ধির প্রভাব পড়েছে শেয়ারবাজের। বুধবার বাজার খোলার পর কিছুটা স্বাভাবিক থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পড়তে শুরু করে শেয়ার বাজার। দুপুর দেড়টা নাগাদ প্রায় ৭০০ পয়েন্ট পড়েছে শেয়ারবাজার। আর নিফটি পড়েছে ২১৫ পয়েন্ট। এক সঙ্গে ৩০টি কোম্পানির শেয়ারের দাম পড়েছে।

গোলি মারো-র আগের শব্দ বলা হচ্ছে না, দাবি মুকুলের
ক্ষতিগ্রস্ত হল যারা

ক্ষতিগ্রস্ত হল যারা

শেয়ার বাজারের এই পতনে ক্ষতিগ্রস্ত হয়েছে ৩০টি কোম্পানি। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ইয়েস ব্যাঙ্ক। তারপরেই রয়েছে টাটা স্টিল, টাটা মোটরস, ইচার মোটরস, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, জেএসজব্লু স্টিল, এইচডিএফসি ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া, আইসিআইসিআই ব্যাঙ্ক, বাজা ফিনান্স, আল্ট্রাটেক সিমেন্ট, আইটিসি এবং বেদান্ত। এই মন্দার বাজারেও লাভ কুড়িয়েছে, সানফার্মা, সিপ্লা, ডঃ রেড্ডি'স ল্যাব, এশিয়ান পেন্টস, পাওয়ার গ্রিড এবং ইন্ডিয়ান অয়েল।

English summary
why Sensex fall 700 point due to coronavirus effect
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X