• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন অপমানিত হচ্ছেন করোনা যোদ্ধারা? ফের মোদী সরকারকে তোপ রাহুল গান্ধীর

দেশে ক্রমে বাড়ছে করোনা সংক্রমণ। আক্রান্ত হয়েছেন একাধিক স্বাস্থ্যকর্মীও। অথচ কেন্দ্রীয় সরকারের কাছে এই সম্পর্কিত নাকি কোনও তথ্য নেই। আজ এই নিয়ে টুইটারে কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। স্বাস্থ্যকর্মীদের প্রতি অবহেলার অভিযোগ তোলেন তিনি।

করোনায় কতজন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন?

করোনায় কতজন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন?

করোনায় কতজন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন? মৃত্যুই বা হয়েছে কতজনের? তা নিয়ে কোনও তথ্য কেন্দ্রীয় সরকারের কাছে নেই। এই খবর সামনে আসতেই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। আইএমএ-র তরফ থেকে ৩৮২ জন চিকিৎসকের নাম প্রকাশ করা হয়। করোনার সংক্রমণে যাঁদের মৃত্যু হয়েছে। সংগঠনের আরও দাবি, এইসব চিকিৎসকদের শহিদের মর্যাদা দেওয়া হোক।

করোনা যোদ্ধাদের নিয়ে রাহুলের তোপ মোদীকে

করোনা যোদ্ধাদের নিয়ে রাহুলের তোপ মোদীকে

আজ টুইটারে এক সংবাদমাধ্যমের প্রতিবেদন তুলে ধরে তিনি লেখন, 'এই সরকারের কাছে কোনও তথ্যই থাকে না। থালা বাজানো, প্রদ্বীপ জ্বালানোর থেকেও সবচেয়ে জরুরি হল ওদের সুরক্ষা ও সম্মান। মোদী সরকার, কেন করোনা যোদ্ধারা এত অপমানিত হচ্ছেন?'

এখনও পর্যন্ত ৩৮২ জন চিকিৎসকের মৃত্যু করোনায়

এখনও পর্যন্ত ৩৮২ জন চিকিৎসকের মৃত্যু করোনায়

এর আগে বৃহস্পতিবার আইএমএ-র তরফে সরকারের বিরুদ্ধে জনগণের পক্ষে দাঁড়ানো জাতীয় নায়কদের বর্জন করার অভিযোগ আনা হয়েছে। আইএমএ-র তরফে জানানো হয়েছে, ১৬ সেপ্টেম্বর পর্যন্ত সারা দেশে ২২৩৮ জন চিকিৎসক আক্রান্ত হয়েছেন। এখনও পর্যন্ত ৩৮২ জনের মৃত্যু হয়েছে। আইএমএ-র তরফে দাবি করা হয়েছে, করোনা সংকটে ভারতের মতো কোনও দেশেই এত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়নি।

জন্মদিনেও মোদীকে খোঁচা রাহুলের

জন্মদিনেও মোদীকে খোঁচা রাহুলের

এদিকে গতকাল প্রধানমন্ত্রীর জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কটাক্ষ করতেও ছাড়েননি রাহুল গান্ধী। বেকারত্ব বৃদ্ধি নিয়ে তিনি লেখেন, 'দেশে বেকারত্ব ক্রমাগত বেড়ে চলার জন্যই বর্তমান যুব সম্প্রদায় আজকের দিনটিকে জাতীয় বেকারত্ব দিবস নাম দিয়েছে।' তাঁর প্রশ্ন, 'রোজগার মর্যাদার সমতুল্য। সেই মর্যাদা থেকে সরকার কতদিন আর যুব সম্প্রদায়কে বঞ্চিত রাখবে?'

ফ্রান্স-অস্ট্রেলিয়ার সঙ্গে হাত মেলাবে ভারত! চিনের ঘুম কেড়ে নিয়ে চলবে যৌথ নৌমহড়া

English summary
Why are the coronavirus fighting doctors and medical stuff being neglected by Modi Gov asks Rahul Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X