• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্ত্রাস নিয়ে পাকিস্তানের 'ছিঁচকাঁদুনে' স্বভাবের মুখোশ খুলল ভারত! ঘরে-বাইরে দিল্লির ঝোড়ো ইনিংস

  • |

সন্ত্রাস ইস্যু উঠলেই, বারবার একই পুরনো রেকর্ড চালানোর মতো করে পাকিস্তান কথা বলে! সন্ত্রাসের সঙ্গে তারা জড়িত নেই, অথচ তাদের দেশে সন্ত্রাসের শিকার মানুষ, এই একই কথা ইমরান খানের দেশ বহু বার বহু জায়গায় বলেছে। উরি থেকে পুলওয়ামা, মুম্বই হামলা সমস্ত ঘটনার পরই পাকিস্তান এমনই বার্তা দিয়েছে। এই পরিস্থিতিতে ভারত এদিন ঘরে বাইরে দুর্দমনীয় বার্তা দিয়ে রাখল পাকিস্তানকে।

 সন্ত্রাসের আলোচনা যখনই হয়...

সন্ত্রাসের আলোচনা যখনই হয়...

'সন্ত্রাসবাদ নিয়ে আলোচনা যখনই চলে তখনই পাকিস্তান 'ভিকটিম কার্ড' খেলে' .. এদিন এভাবেই ঘরের মাটিতে দিল্লি থেকে পাকিস্তানের পরিস্থিতি ব্যাখ্যা করা হয়েছে ভারতের বিদেশমন্ত্রকের নবনিযুক্ত সচিবের তরফে। তিনি বলেন, আন্তর্জাতিক মহলের সহমর্মিতা পেতে পাকিস্তান সবসময় জানায় , সেদেশে নিজেই সন্ত্রাসবাদের শিকার। অথচ নির্লজ্জের মতো পাকিস্তান রাষ্ট্রসংঘের দ্বারা চিহ্নিত দাগী জঙ্গিদের মদত দিচ্ছে।

 আন্তর্জাতিক মঞ্চে পাকিস্তানকে তোপ

আন্তর্জাতিক মঞ্চে পাকিস্তানকে তোপ

পাকিস্তান রাষট্রসংঘের মাবাধিকার কাউন্সিলের সমস্ত নিয়মকে কুচলে শুধুমাত্র ভারতের ভাবমূর্তি খণ্ডন করতে অসংবেদনশীলভাবে নিজেকে তুলে ধরে। এদিন এই বার্তা উঠে এসেছে জেনেভায় রাষ্ট্রসংঘের মঞ্চে ভারতের প্রতিনিদি বিমর্ষ আরিয়ানের কথায়। কার্যত বিশ্ব মঞ্চে এদিন তিনি পাকিস্তানের মুখোশ খুলতে তৎপর হয়েছিলেন।

 পাকিস্তানকে মনে করিয়ে দেওয়া দরকার...

পাকিস্তানকে মনে করিয়ে দেওয়া দরকার...

বিমর্ষ বলেন, পাকিস্তানকে ভিয়েনা চুক্তি সম্পর্কে মনে করিয়ে দেওয়া প্রয়োজন। মূলত মানবাধিকার প্রসঙ্গে এদিনের সভায় পাকিস্তানের কূটনৈতিক নিম্নচরুচিতে এদিন টার্গেটে নেন ভারতের ভারতের দূর বিমর্ষ আরিয়ান।

সংঘাত ও ভারত -পাকিস্তান

সংঘাত ও ভারত -পাকিস্তান

মূলত এই মুহূর্তে ভারত পাকিস্তানের মধ্যে গিলগিট ইস্যু মাথা চাড়া দিতে শুরু করেছে। পাকিস্তান এই গিলগিটের অংশকে আলাদা প্রভিন্স হিসাবে তুলে ধরতে চায়। যে এলাকা ভারতের অংশ বলে দিল্লি দাবি করেছে বহুকাল আগে। মূলত পাকিস্তান অধিক-ৃত কাশ্মীরের অংশ গিলগিটকে নিয়ে বিশ্বমঞ্চে কূটনৈতিক সংঘাতের রাস্তায় নামছে ইসলামাবাদ ও দিল্লি।

English summary
Whenever there is a discussion on terrorism Pakistan plays Victim card says MEA
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X