Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সুইস ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে আধার সংযুক্তিকরণ কবে, কটাক্ষ হার্দিক পটেলের

  • Posted By: Soumik
Subscribe to Oneindia News

এবার ব্যাঙ্ক অ্য়াকাউন্টের সঙ্গে আধার সংযুক্তিকরণ নিয়ে কেন্দ্রকে তীব্র কটাক্ষ করলেন পাতিদার আন্দোলনের নেতা হার্দিক পটেল। এবার কেন্দ্র সরকার সুইস ব্য়াঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে আধার নম্বর সংযুক্তিকরণ কবে করে, সেইদিনের অপেক্ষায় রয়েছেন তিনি। রবিবার টুইট করে এভাবেই কটাক্ষ করলেন হার্দিক পটেল।

[আরও পড়ুন: কাজে আঁধার দূর করতে এবার আধারের মাধ্যমে নজরদারি রেলের]

[আরও পড়েন: আধার সংযুক্তিকরণের ওপর স্থগিতাদেশ নয়, ব্যাঙ্ক, টেলিকম অপারেটরদেরও ধমক সুপ্রিমকোর্টের ]

সুইস ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে আধার সংযুক্তিকরণ কবে, কটাক্ষ হার্দিক পটেলের

গুজরাট বিধানসভা নির্বাচনে হার্দিক পটেল নামটা কাঁটার মতই বিঁধছে বিজেপির কাছে। পাতিদার আন্দোলনের দুই নেতা বিজেপিতে গিয়েও ফিরে এসেছেন। এমনকী টাকার লোভ দেখানোরও অভিযোগ করেছেন। এই অবস্থায় পাতিদার নেতাদের নিয়ে কিছুটা হলেও মাথা ঘামাতে হচ্ছে বিজেপিকে। এই অবস্থায় হার্দিক পটেল যেভাবে বিজেপিকে আক্রমণের ধার বাড়িয়েছেন তাতে একদিকে মুচকি হাসছে কংগ্রেস অপরদিকে হার্দিককে একেবারে উপেক্ষা করতে পারছে না বিজেপি। রবিবার হার্দিক একটি জনসভার ছবি পোস্ট করে কর্মসংস্থান ও বেকারত্ব নিয়ে তুলোধনা করেন বিজেপিকে।

ভিড়ের ছবি দিয়ে তিনি টুইট করেন, এই মানুষগুলো আমার সঙ্গে নয়, বরং ইস্যুভিত্তিক লড়াইয়ের সঙ্গে রয়েছেন। আধার সংযুক্তিকরণের বিরোধিতা করে তাঁর কটাক্ষ, তাহলে এবার সুইস ব্যাঙ্কের অ্যাকাউন্টের সঙ্গেও আধার সংযুক্তি কবে হবে, সেই দিনের অপেক্ষায় তিনি।

আর মাত্র দুদিন মাঝে, তারপরেই গুজরাটে প্রথম দফার ভোটগ্রহণ। মঙ্গলবারই শেষ হচ্ছে ভোটপ্রচার। তার আগে হার্দিক পটেল যেমন মরিয়া সাধারণ মানুষকে পাশে পাওয়ার, তেমনই বিজেপিও মরিয়া হয়ে উঠেছে ক্ষমতা নিজেদের দখলে রাখার। এই অবস্থায় তারা হার্দিক কাঁটা কীভাবে তুলতে পারে সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

[আরও পড়ুন: 'মহাচোর' বিজেপিকে হারাতে 'চোর' কংগ্রেসকে সমর্থন হার্দিকের]

English summary
Hardik Patel in a sarcasm tweets, when aadhar will be linked to swiss bank accounts, he lashes out on BJP over unemployment.
Please Wait while comments are loading...