• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি নির্বাচন নিয়ে ৫ হাজার কোটির সাট্টা, কে জিতবে, কী বলছে বাজার

দিল্লি বিধানসভার দখল নিতে চলেছে আম আদমি পার্টি সমীক্ষায় উঠে এসেছে বিধানসভা নির্বাচনে অরবিন্দ কেজরিওয়ালের দল মসনদে বসতে চলেছে বুথ ফেরত সমীক্ষার প্রায় প্রত্যেকটি ফলাফলই চিত্র ফুটে উঠেছে অন্যদিকে সাট্টা বাজার কি বলছে সেটাও কিন্তু এই মুহূর্তে অন্যতম বড় খবর

সাট্টাতেও বাজিমাত আপের

সাট্টাতেও বাজিমাত আপের

বুথ ফেরত সমীক্ষার ফলাফল যে দিকে ধাবিত হয়েছে ঠিক সেভাবেই সেই গতিতে এগিয়েছে সাট্টা বাজারের ভাবনাও। বিজেপিকে সাট্টা বাজারও বিশেষ নম্বর দিতে পারেনি। তাদের তালিকায় এক নম্বরে রয়েছে আম আদমি পার্টি।

৫ হাজার কোটির সাট্টা

৫ হাজার কোটির সাট্টা

জানা গিয়েছে প্রায় ৫ হাজার কোটি টাকার সাট্টা খেলা হয়েছে দিল্লির বিধানসভা নির্বাচনকে ঘিরে। এর মধ্যে রয়েছে চণ্ডীগড়, জয়পুর, আমেদাবাদ, মুম্বই, বেঙ্গালুরুর মতো শহর। এই জায়গাগুলি থেকে সাট্টা বাজারে টাকা লাগানো হয়েছে।

কোন দুই দলে লড়াই

কোন দুই দলে লড়াই

সাট্টা বাজারের মূল দুই প্রতিদ্বন্দ্বী দল ছিল আম আদমি পার্টি ও বিজেপি। সাট্টা বাজারের হিসেব বলছে, ৫৪ থেকে ৫৬টি আসনে জয়ী হবে আপ। অন্যদিকে বিজেপি ১১ থেকে ১৩টি আসন পাবে। অন্যদিকে গতবারে কোনও আসন না পাওয়া কংগ্রেস ৩ থেকে ৪টি আসন পেতে পারে বলে সাট্টা বাজার মনে করছে।

কার কত দর

কার কত দর

সাট্টা বাজারে আম আদমি পার্টির দর ৭০ পয়সা। বিজেপির দর ৮৫ পয়সা ও কংগ্রেসের দর ৫ টাকা বলে জানা গিয়েছে। এক্ষেত্রে বলে রাখা ভালো, সাট্টা বাজারে যে দলের দাম যত কম হয় তাদেরকে সম্ভাব্য জয়ী হিসেবে মনে করা হয়।

শহর সেজেছে ভালোবাসা দিবসের প্রস্তুতিতে

English summary
What Satta Bazar is predicting on Delhi Assembly Elections 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X