• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অযোধ্যা রায়ের আগে দেশবাসীর প্রতি কী বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

অযোধ্যা মামলার রায় এদিন শনিবার ঘোষণা করবে সুপ্রিম কোর্ট। শুক্রবারই তা জানিয়ে দেওয়া হয়েছে। সকাল সাড়ে দশটা নাগাদ রায় ঘোষণা হবে। মুখ্য বিচারপতি রঞ্জন গগৈ-এর নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির বেঞ্চ এই মামলার শুনানির পর রায়দান স্থগিত রেখেছিল। এবার সেই রায় ঘোষণা করা হবে।

সারা দেশের উৎসাহ

শনিবার রায় ঘোষণা হবে এই কথা ঘোষণার পরই প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, অযোধ্যা মামলার রায় শনিবার সুপ্রিম কোর্ট ঘোষণা করতে চলেছে। গত কয়েক মাস ধরেই সুপ্রিমকোর্টে পরপর এই মামলায় শুনানি চলেছে। যা সারাদেশ উৎসাহের সঙ্গে নজর রেখেছিল। এরই মধ্যে সমাজের সব স্তরে ঐক্য বজায় রাখার যে কাজ চলেছে তা অত্যন্ত প্রশংসনীয়।

সকলের কাছে আবেদন

দেশের ন্যায়ালয়ের সম্মানকে উঁচুতে রাখতে সমস্ত পক্ষ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন - সব পক্ষই একসঙ্গে সৌহার্দ্যমূলক বাতাবরণ বজায় রাখতে চেষ্টা করেছেন। যা অবশ্যই প্রশংসা করার মতো। আদালতের রায় বেরোনোর পর এই অবস্থাই আমাদের সবাইকে বজায় রাখতে হবে।

কারও হার বা জয় নয় এই রায়

অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের যে রায়ই সামনে আসুক তা কারও হার বা জয় হবে না। দেশবাসীর কাছে আমার আবেদন, আমরা সবাই যেন এটা মনে রাখি যে এই রায় ভারতের শান্তি একতা ও সদ্ভাবকে আরও শক্তিশালী করবে।

English summary
What PM Modi says after announcement of date and time of Ayodhya verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X