• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গিদের সঙ্গে একই গাড়িতে কাশ্মীরের পুলিশকর্তা! জেরার মুখে কী জানালেন ডিএসপি

  • |

লস্কর-ই-তৈবা ও হিজবুলের ২ জঙ্গির সঙ্গে এদিন একই গাড়িতে দেখা যায় কাশ্মীরের ডিএসপি দেবীন্দ্র সিংকে। মুহূর্তে তাঁকে আটক করে কাশ্মীর পুলিশ। বহুদিন ধরেই কাশ্মীরে জঙ্গি ও পুলিশ যোগের ওপর নজর ছিল গোয়েন্দাদের। এরপরই এদিন দক্ষিণ কাশ্মীরের ডিএসপি অতুল গোয়েলের নির্দেশে আটক করা হয়েছে ওই পুলিশ কর্তাকে। এরপরই জেরার মুখে পুলিশ কর্তা দেবীন্দ্র সিং কী জানিয়েছেন তা দেখে নেওয়া যাক একনজরে।

 মীর বাজারে কী দেখা গিয়েছে?

মীর বাজারে কী দেখা গিয়েছে?

কাশ্মীরের মীর বাজার এলাকায় দেখা গিয়েছিল একটি আইটেন গাড়িতে কাশ্মীরের দুই কুখ্যাত জঙ্গির সঙ্গে পুলিশ অফিসার দেবীন্দ্র সিংকে। মুহূর্তে পুলিশের সন্দেহ হতেই , দেবীন্দ্র সিংকে আটক করা হয়। এরপরই জেরার মুখে দেবীন্দ্র সিং একাধিক বক্তব্য রেখেছেন।

 জঙ্গিদের সঙ্গে থাকা ডিএসপির দাবি..

জঙ্গিদের সঙ্গে থাকা ডিএসপির দাবি..

জঙ্গিদের সঙ্গে থাকা ডিএসপি দেবীন্দ্র সিং দাবি করেছেন, হিজবুল কমান্ডার সহ আরও এক জঙ্গিকে নিয়ে তিনি আত্মসমর্পণ করাতে যাচ্ছিলেন। যদিও অন্যদিকে, দুই জঙ্গি আত্মসমর্পণের বিষয়ে সেভাবে কিছুই জানায়নি পুলিশকে। দুই জঙ্গিই পুলিশি জেরার মুখে সাফ জানিয়ে দিয়েছে যে তারা পুলিশ অফিসারের সঙ্গে জম্মু ও কাশ্মীরের একটি জঙ্গি ক্যাম্পে যাচ্ছিল।

 পুলিশের আশঙ্কা কোনও হামলার ছক ছিল ঘটনা ঘিরে

পুলিশের আশঙ্কা কোনও হামলার ছক ছিল ঘটনা ঘিরে

পুলিশ জানিয়েছে, ডিএসপির গাড়ির চালক ইরফানের কাছ থেকে গোটা বিষয়টি সম্পর্কে উপযুক্ত তথ্য পাওয়া যেতে পারে। এদিকে, গাড়ি থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু অস্ত্র। ফলে, পুলিশের ধারণা যে রবিবার কোনও বড়সড় হামলা করার উদ্দেশেই ওই গাড়ি রওনা হয়েছিল।

 জঙ্গি দমনে ছিলেন ডিএসপি সিং

জঙ্গি দমনে ছিলেন ডিএসপি সিং

প্রসঙ্গত, ১৯৯০ সাল থেকে জঙ্গি দমনের দায়িত্বে ছিলেন কাশ্মীরের ডিএসপি দেবীন্দ্র সিং। কাশ্মীরের ত্রালের বাসিন্দা এই শিখ পুলিশ কর্তা হুবার জঙ্গিদের সঙ্গে সম্মুখ লড়াইয়ে কাশ্মীর পুলিশকে সাফল্য় এনে দিয়েছেন। তবে , কয়েকদিন আগে ত্রালে একটি তল্লাশি অভিযানে সিং এর বাড়ি তল্লাশি করতে বাধ্য হয়েছে পুলিশ। সেই সময়ও বেশ কিছু গ্রেনেড উদ্ধার হয়।

English summary
What Kashmir Police DSP told after detained with 2 Terrorists .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X