• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Daily News Update: অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা, বন্ধ হচ্ছে অধিকাংশ সেফ হোম

Google Oneindia Bengali News

কলকাতা, পশ্চিমবঙ্গ হোক কিংবা দেশ-দুনিয়া, খেলার জগত, সবসময় সব ক্ষেত্রেই ঘটে যাচ্ছে নতুন সব ঘটনা। রাজ্য রাজনীতি থেকে জাতীয় রাজনীতিতে বদলে যাচ্ছে সমীকরণ। হচ্ছে অলিম্পিকের আপডেট। সেই কারণে সমস্ত আপডেট পেতে ক্লিক করুন ওয়ান ইন্ডিয়া বাংলায়। দেখে নিন দিনের প্রত্যেকটি খবরের আপডেট।

ব্যাঙ্কের গ্রাহকের অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা

ব্যাঙ্কের গ্রাহকের অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা

পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সিআইটি রোড শাখায় এক গ্রাহকের অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ ৭ জনকে গ্রেফতার করেছেন। ধৃতদের মধ্যে একজন আবার ব্যাঙ্কের আউটসোর্স করা কর্মী। জানা গিয়েছে, ওই গ্রাহকের কাছে প্রথমে ফোন এসেছিল। তারপর তাঁকে বিভ্রান্ত করে আইডি-পাসোয়ার্ড জেনে নিয়ে টাকা তুলে নেয় জালিয়াতরা। ওই টাকার মধ্যে এখনও পর্যন্ত ৬ লক্ষ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে।

রাজ্যে বন্ধ করা হচ্ছে অধিকাংশ সেফ হোম

রাজ্যে বন্ধ করা হচ্ছে অধিকাংশ সেফ হোম

করোনা চিকিৎসায় রাজ্যে তৈরি করা অধিকাংশ সেফ হোম বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। হাসপাতালেও ওয়ার্ডের ক্ষেত্রেও এই সিদ্ধান্ত প্রযোজ্য। এদিন স্বাস্থ্যভবনের তরফে এব্যাপারে বিবৃতি দিয়ে বলা হয়েছে, রাজ্যের করোনা পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। সেই কারণে জেলা পিছু একটি বা দুটি কোভিড হাসপাতাল কিংবা ওয়ার্ড রেখে বাকিগুলি বন্ধ করে দেওয়া হবে।

ত্রিপুরা নিয়ে দেড় ঘন্টার মধ্যে উত্তর চায় সুপ্রিম কোর্ট

ত্রিপুরা নিয়ে দেড় ঘন্টার মধ্যে উত্তর চায় সুপ্রিম কোর্ট

ত্রিপুরায় পুরভোট নিয়ে আগেই সুপ্রিম কোর্টে মামলা হয়েছিল। সুপ্রিম কোর্টের তরফ থেকে বিরোধীদের পর্যাপ্ত নিরাপত্তা দিতে নির্দেশ দিয়েছিল ত্রিপুরার ডিজিপিকে। কিন্তু গত কয়েকদিনের ঘটনা নিয়ে তৃণমূলের তরফে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছিল সোমবার। তার প্রেক্ষিতে মঙ্গলবার সুপ্রিম কোর্ট ত্রিপুরার রাজ্য নির্বাচন কমিশনকে নির্দেশ দিয়েছে, এদিন থেকে ভোট গণনার দিন পর্যন্ত নিরাপত্তার ব্যাপারে কী কী ব্যবস্থা নিয়েছে, তা দেড় ঘন্টার মধ্যে জানাতে হবে।

গ্রুপ ডি-র নিয়োগ নিয়ে ডিভিশন বেঞ্চে এসএসসি

গ্রুপ ডি-র নিয়োগ নিয়ে ডিভিশন বেঞ্চে এসএসসি

গ্রুপ - ডি নিয়োগে দুর্নীতিতে সিবিআই অনুসন্ধানের সিঙ্গেল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চের দ্বারস্থ রাজ্য, স্কুল সার্ভিস কমিশন এবং মধ্যশিক্ষা পর্ষদ। বিচারপতি হরিশ টন্ডন ও বিচারপতি রবীন্দ্রনাথ সামন্তর দৃষ্টি আকর্ষণ । বিচারপতি বলেছেন, সার্টিফায়েড কপি আবেদন করে ফের তাঁর কাছে যেতে হবে বিকেল তিনটে নাগাদ। তখন সিদ্ধান্ত নেওয়া হবে বুধবার মামলার শুনানি গ্রহণ করা হবে কি হবে না।

৭৫০ থেকে ২০০০ টাকা বিনিময়ে মিলছে বিনামূল্যের সরকারি গ্যাস

৭৫০ থেকে ২০০০ টাকা বিনিময়ে মিলছে বিনামূল্যের সরকারি গ্যাস

বিনামূল্যে সরকারি গ্যাস। কিন্তু গ্যাস সিলিন্ডারের আকারের ওপরে ভিত্তি করে নেওয়া হচ্ছে ৭৫০ থেকে ২০০০ টাকা। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় ২ নম্বর ব্লকের চালতাবেড়িয়ার দক্ষিণ বাউনিয়া এলাকার। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ টাকা না দিলে গ্যাসের সংযোগ দেওয়া হচ্ছে না। যদিও পরে চাপে পড়ে গ্যাসের কানেকশন দেওয়া কর্মীরা বলেছেন, ভুল হয়েছে, সবাইকে টাকা ফেরত দেওয়া হবে।

মঙ্গলবার কলকাতা-হাওড়া পুরসভার ভোটের নির্ঘন্ট প্রকাশের সম্ভাবনা

মঙ্গলবার কলকাতা-হাওড়া পুরসভার ভোটের নির্ঘন্ট প্রকাশের সম্ভাবনা

মঙ্গলবার কলকাতা ও হাওড়া পুরসভা ভোটের নির্ঘন্ট প্রকাশ করা হতে পারে। পুরবিলের সংশোধনীতে রাজ্যপালের সম্মতি পাওয়ার অপেক্ষা। এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করতে চলেছেন, রাজ্য নির্বাচন কমিশনার। সোমবার পুরভোট নিয়ে রাজ্য নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করেছে এই রাজ্যের রাজনৈতিক দলগুলি। একমাত্র সরকারি দল বাদ দিয়ে সবাই ১১৪ টি পুরসভার ভোটও হাওড়া ও কলকাতার সঙ্গে করার দাবি করেছে।

মিহিদানা খেয়ে মুর্শিদাবাদে অসুস্থ অন্তত ৪৫ শিশু

মিহিদানা খেয়ে মুর্শিদাবাদে অসুস্থ অন্তত ৪৫ শিশু

মিহিদানা খেয়ে মুর্শিদাবাদের ভরতপুর থানার আমরাই গ্রাম পঞ্চায়েতের আমলায় ৪৫ টি শিশু অসুস্থ হয়ে পড়েছে। সবাইকেই ভরতপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জানা গিয়েছে, সোমবার গ্রামে এসেছিল এক মিহিদানা বিক্রেতা। তা খাওয়ার পর থেকেই প্রত্যেকটি শিশুর একই রকমের উপসর্গ দেখা দেয়। বমি ও পায়খানা শুরু হয়। সন্ধের পরে অসুস্থতা বাড়তে থাকায় প্রত্যেককেই হাসপাতালে ভর্তি করানো হয়। এই মুহূর্তে প্রত্যেকেই স্থিতিশীল রয়েছে বলে জানা গিয়েছে।

কালনায় কোভিড বিধি উপেক্ষা করেই চলছে ছোটদের ক্লাস

কালনায় কোভিড বিধি উপেক্ষা করেই চলছে ছোটদের ক্লাস

কালনায় কোভিড বিধি উপেক্ষা করেই চলছে ছোটদের ক্লাস। শহরের গোয়ারার রবীন্দ্র কিন্ডারগার্টেন স্কুলের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। রাজ্যে যখন কোভিড বিধি মেনে হাইস্কুল ও কলেজ খোলা হয়েছে, সেখানে মাস্ক-স্যানিটাইজার ছাড়াই ছোটদের ক্লাস নিয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও উত্তর দিতে পারেনি। এব্যাপারে মহকুমা শাসক ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

English summary
Daily News Update in Bengali: Kolkata, West Bengal, India and World News in brief for 23 November
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X