• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বসিরহাটকাণ্ডের পর দিল্লিতে রাজ্যপাল-প্রধানমন্ত্রী বৈঠক! বাড়ছে জল্পনা

শনিবার রাতে বসিরহাটে দলীয় পতাকা লাগানোকে ঘিরে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। রাজনৈতিক সংঘর্ষের জেরে একের পর এক খুনের ঘটনা ঘটতে থাকে সেখানে। গুলিতে কারোর উপড়ে নেওয়া হয় চোখ, কাউকেবা ক্রমাগত কুপিয়ে খুন করা হয়। এরপরই উত্তেজনার সঙ্গে আর্তনাদে ফেটে পড়ে এলাকা। ঘটনার পর রবিবার দিল্লি উড়ে যান রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী।

বসিরহাটকাণ্ডের পর দিল্লিতে রাজ্যপাল-প্রধানমন্ত্রী বৈঠক! বাড়ছে জল্পনা

এদিন বাংলার রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠির সঙ্গে বৈঠকে বসেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদী-কেশরীনাথ বৈঠকে ঘিরে রীতিমতো জল্পনা র পারদ চড়ছে রাজ্য রাজনীতির আঙিনায়। মনে করা হচ্ছে, যেভাবে কেন্দ্রীয় বিজেপি মন্ত্রীরা বাংলায় রাষ্ট্রপতি শাসন সম্পর্কে জোরদার দাবি তুলেছেন, ও কেন্দ্রের তরফে বাংলার প্রশাসনকে ভর্ৎসনা করা হয়েছে,তাতে এদিনের বৈঠকে নিঃসন্দেহে উঠতে পারে বসিরহাটে সন্দেশখালির প্রসঙ্গ। তবে কেশরীনাথ ত্রিপাঠি সেই সমস্ত জল্পনা উড়িয়ে জানিয়ে দেন এই সাক্ষাৎ কেবল সৌজন্য সাক্ষাৎকার।

সূত্রের খবর,ন্যাজাটের সম্পর্কে রিপোর্ট অমিক শাহকে পেশ করেন রাজ্যপাল। এরপর মোদীর কাছেও তিনি এই সম্পর্কে তথ্য় তুলে দিচ্ছেন। তবে এবিষয়ে নিশ্চিতভাবে কোনও খবর উঠে আসেনি।

প্রসঙ্গত, পর পর ৩ টি খুন ও একজনের নিখোঁজ থাকবার ঘটনা ঘিরে রীতিমতো উত্তপ্ত বসিরহাটের ন্যাজাট এলাকা। সেখানে একের পর এক রাজনৈতিক সংঘর্ষের পর রবিবার পৌঁছয় বিজেপি ও তৃণমূলের প্রতিনিধিদল। ঘটনা ঘিরে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে রিপোর্ট চাওয়া হয় রাজ্যের কাছে। রাজ্য যদিও জানিয়ে দিয়েছে যাবতীয়য় পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে।

English summary
West Bengal Governor Keshari Nath Tripathi arrives to meet PM Modi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X