• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা-অসমের নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা কবে? ইঙ্গিত দিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

পশ্চিমবঙ্গ, কেরল, অসম, তামিলনাড়ু এবং পুদুচেরির বিধানসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হবে আগামী মাসের প্রথম সপ্তাহেই। এদিন অসমে এমনই ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন অসমের ধেমাজিতে এক জনসভায় বক্তব্য রাখার সময় প্রধানমন্ত্রী মোদী নির্বাচন নিয়ে এই ইঙ্গিত করেন। যা দেখে রাজনৈতিক বিশেষজ্ঞদের মত, ফ্রন্টফুটে খেলার লক্ষ্যেই প্রধানমন্ত্রী আগেভাগে এহেন মন্তব্য করেছেন।

মার্চের শুরুতেই বিধানসভা নির্বাচনে দিন ঘোষণা! ইঙ্গিত প্রধানমন্ত্রীর
নির্বাচন নিয়ে মোদীর ইঙ্গিত

নির্বাচন নিয়ে মোদীর ইঙ্গিত

এদিন প্রধানমন্ত্রী বলেন, 'আমি জানি আপনাারা নির্বাচনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। ২০১৬ সালে এই রাজ্যের নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা হয়েছিল ৪ মার্চ। তাই আমার মনে হয় এবারও মার্চ মাসের প্রথম সপ্তাহেই নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা করে দেবে জাতীয় নির্বাচন কমিশন।' আর প্রধানমন্ত্রীর এই বক্তব্যের পরই জল্পনা বাড়ে রাজ্যে নির্বাচনের দিনক্ষণ ঘোষণা নিয়ে।

ভোটের মুখে আজ ফের অসম ও বাংলা সফরে মোদী

ভোটের মুখে আজ ফের অসম ও বাংলা সফরে মোদী

ভোটের মুখে আজ ফের অসম ও বাংলা সফরের সিদ্ধান্ত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন বেশ কয়েকটি প্রকল্পের শিলান্যাসের পাশাপাশি কয়েকটি রেল প্রকল্পেরও উদ্বোধন করবেন তিনি। আজ প্রধানমন্ত্রী প্রথমে যান অসমে। বেলা ১১.৩০টা নাগাদ ধেমাজির শিলাপাথরে তেল ও গ্যাসের একটি গুরুত্বপূর্ণ প্রকল্প জাতির উদ্দেশে উত্‍সর্গ করেন নরেন্দ্র মোদী। সেখানেই এদিন মোদীর নির্বাচন নিয়ে বক্তব্যে জল্পনা বাড়ে।

অসমে একাধিক প্রকল্পের উদ্বোধন

অসমে একাধিক প্রকল্পের উদ্বোধন

এদিন ইন্ডিয়ান অয়েলের বঙ্গাইগাঁও রিফাইনারি, মধুবনে অয়েল ইন্ডিয়া লিমিটেডের সেকেন্ডারি পার্ক ফার্ম ও তিনসুকিয়ার হেবেদা গ্রামের গ্যাস কমপ্রেসার স্টেশনকে জাতির উদ্দেশে উত্‍‌সর্গ করেন প্রধানমন্ত্রী। ওই অনুষ্ঠানে ধেমাজি ইঞ্জিনিয়ারিং কলেজেরও উদ্বোধনও করেন তিনি। শিলান্যাস করেন সুয়ালকুচি ইঞ্জিনিয়ারিং কলেজের।

নজরে বাংলা

নজরে বাংলা

এরপর প্রধানমন্ত্রীর গন্তব্য বাংলা। বিকেল পৌনে চারটে নাগাদ চুঁচুড়ার ডানলপ ময়দানে জনসভা করবেন প্রধানমন্ত্রী। বিকেল ৪.৩০টে নাগাদ তিনি একাধিক রেল প্রকল্পের উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীর হাতেই ফ্ল্যাগ অফ হবে কলকাতা মেট্রোর নোয়াপাড়া থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত সম্প্রসারণের। ৪৬৪ কোটি টাকার এই প্রকল্পে ৪.১ কিলোমিটার রাস্তা মেট্রোপথে সম্প্রসারিত হচ্ছে। নতুন তৈরি হওয়া বরানগর ও দক্ষিণেশ্বর স্টেশন যাত্রী স্বার্থের কথা মাথায় রেখে আধুনিক রূপে তৈরি করা হয়েছে।

English summary
West Bengal Election 2021: Modi in Assam said, Election dates will be announced on first week of March
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X