• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশের ভোটের আগে নীতি আয়োগের বৈঠক, মমতা কী উপস্থিত থাকবেন?

একুশের ভোটের আগে আজ হাইভোল্টেজ নীতি আয়োগের বৈঠক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকবেন সেই বৈঠকে। সব রাজ্যের মুখ্যমন্ত্রীরা উপস্থিত থাকলেও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকবেন না। একই ভাবে উপস্থিত থাকছেন না পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংও। সূত্রের খবর অমরিন্দর অসুস্থ তাই িতনি নিজে উপস্থিত থাকতে পারছেন না। তার পরিবর্তে পাঞ্জাবের অর্থমন্ত্রী বৈঠকে উপস্থিত থাকবেন না।

একুশের ভোটের আগে নীতি আয়োগের বৈঠক

প্রথম থেকেই নীতি আয়োগের বিরোধিতা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন এই বৈঠকে কোনও কিছুই হয়নি।পুরোটাই ভাঁওতাবাজি বলে কটাক্ষ করেছেন তিনি। নীতি আয়োগের কাজ করার কোনও ক্ষমতাই নেই তাই সেখানে গিয়ে বৈঠকে যোগ দেওয়ার কোনও অর্থই হয় না দাবি করেই প্রধানমন্ত্রীর নেতৃত্বে নীতি আয়োগের বৈঠকে যোগ না দেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

যদিও এই নীতি আয়োগের বৈঠকে কেন্দ্র রাজ্যসহাবস্থান নিয়ে আলোচনা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। একই সঙ্গে যে সব রাজ্য গুলিতে নতুন করে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়তে শুরু করেছে সেগুলি নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। পশ্চিমবঙ্গের পক্ষ থেকেকেউ উপস্থিত না থাকলেও লাদাখ এবং জম্মু কাশ্মীরের প্রতিনিধি উপস্থিত থাকবেন। বৈঠকে কৃষি,পরিকাঠামো,মানব সম্পদ সহ একাধিক ইস্যুতে আলোকপাত করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

English summary
West Bengal assembly election : Mamata Banerjee will not present NITI Aayog meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X