• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'১০ বছরে বাংলার মেয়ে হতে পারেননি', নিমতাকাণ্ডে তীব্র আক্রমণ অগ্নিমিত্রার, মিথ্যা রটানোর অভিযোগ তৃণমূলের

১০ বছরে বাংলার মেয়ে উঠতে পারেননি। নিমতায় বিজেপি নেতার মাকে মারধরের ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন অগ্নিমিত্রা পাল। নিমলায় বিজেপি নেতার অশিতিপর বৃদ্ধা মাকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে তীব্র বিজেপি-তৃণমূলের তরজা চরমে পৌঁছেছে। সোমবার নিমতা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা। নেতৃত্বে ছিলেন বিজেপি মহিলা মোর্চার সভা নেত্রী অগ্নিমিত্রা পাল। বিজেপির আদি-নব্যের লড়াইকে তৃণমূলের উপর চাপানো হচ্ছে বলে পাল্টা অভিযোগ তৃণমূল কংগ্রেসের।

মমতাকে নিশানা অগ্নিমিত্রার

মমতাকে নিশানা অগ্নিমিত্রার

নিমতায় বিজেপি কর্মীর মাকে মারধরের ঘটনায় তীব্র উত্তেজনা এলাকায় ঘটনার প্রতিবাদে থানা ঘেরাও অভিযান করে বিজেপি। নেতৃত্বে ছিলেন বিজেপি মহিলা মোর্চার সভা নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি কটাক্ষ করে বলেছে বাংলার মেয়েকে চাই বলে যিনি প্রচার করছেন তিনি ১০ বছরে বাংলার মেয়ে হয়ে উঠতে পারেননি। নইলে বাংলার মায়েদের এমন অবস্থা হত না। ১৫ দিন পরেই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি বলে অভিযোগ করেছেন বিজেপি নেত্রী। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি।

 তৃণমূলের পাল্টা আক্রমণ

তৃণমূলের পাল্টা আক্রমণ

অগ্নিমিত্রা পালের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে পাল্টা দাবি করেছে শাসক দল। তৃণমূল কংগ্রেসের দাবি বিজেপির আদি ও নব্যের লড়াইয়ে এই ঘটনা ঘটেছে। বৃদ্ধা শয্যাশায়ী। তিনি বিছানা থেকে উঠতেই পারেন না। তার সঙ্গে এমন ঘটনা অন্তত তৃণমূল কংগ্রেসের কেউ করবে না বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। বৃদ্ধির দুই ছেলেই এই ঘটনা ঘটিয়ে তৃণমূল কংগ্রেসের উপর দায় চাপাচ্ছে বলে পাল্টা অভিযোগ করা হয়েছে।

 বিজেপি কর্মীর মাকে মারধর

বিজেপি কর্মীর মাকে মারধর

শনিবার রাতে উত্তর দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মী গোপাল মজুমদারের মাকে নির্মম ভাবে মারধরের অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। অভিযোগ গোপাল মজুমদারকে যখন মারধর করা হচ্ছিল তখন তাঁর মা বাধা দিতে যান। সেসময় বিজেপি কর্মীর বৃদ্ধা মাকেও মারধর করে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা। বিজেপি কর্মীর বৃদ্ধা মা শুভা মজুমদার সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছেন তৃণমূল কর্মীরা আমার ছেলেকে মারধর করছিল। আমাকেও খুব মেরেছে।

 নিশ্ক্রিয় পুলিশ

নিশ্ক্রিয় পুলিশ

ঘটনাটির কথা নিমতা থানায় জানানো হয়। পুলিশ সেদিন রাতেই বিজেপি কর্মীর বৃদ্ধা মাকে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর তাঁতে ছেড়েও দেওয়া হয়েছে। ঘটনাটি ভিডিও টুইটে শেয়ার করে দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত। পাল্টা টুইট করে পার্থ চট্টোপাধ্যায় লিখেছেন ঘৃণার রাজনীতি করছে বিজেপি। একজন শয্যাশায়ী বৃদ্ধাকে নিয়েও রাজনীতি করছে তাঁরা।

English summary
West Bengal Assembly Election 2021: Agnimitra paul slams Mamata Banerjee over TMC leader'smother beaten up
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X