• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের ১৩ পদত্যাগী বিধায়ক একসঙ্গেই! ফিরে যাওয়ার সম্ভাবনা নেই, জানালেন বিক্ষুব্ধ কংগ্রেস নেতা

কর্নাটকে পদত্যাগী কংগ্রেস ও জেডিইউ-এর ১৩ জন বিধায়ক একইসঙ্গেই আছেন। তাদের বেঙ্গালুরু ফিরে যাওয়ার কোনও সম্ভাবনাই নেই। এমন কি পদত্যাগ তুলে নেওয়ারও কোনও সম্ভাবনা নেই। কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্ধারামাইয়া ৯ জুলাই কংগ্রেস পরিষদীয় দলের বৈঠক ডেকেছেন। সেই বৈঠক প্রসঙ্গে কংগ্রেসের বিদ্রোহী বিধায়ক এসটি সোমশেখর এই মন্তব্য করেছেন।

রাজ্যের ১৩ পদত্যাগী বিধায়ক একসঙ্গেই! ফিরে যাওয়ার সম্ভাবনা নেই, জানালেন বিক্ষুব্ধ কংগ্রেস নেতা

মুম্বইয়েক একটি বেসরকারি হোটেলের বাইরে সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ১৩ বিধায়ক স্পিকারের কাছে তাদের পদত্যাগ পত্র পেশ করেছেন। পাশাপাশি বিষয়টি রাজ্যপালকেও জানিয়েছেন। তারা একসঙ্গেই রয়েছে। তাই তাদের বেঙ্গালুরুতে ফিরে যাওয়ার কোনও সম্ভাবনা নেই। পদত্যাগপত্র তোলারও কোনও সম্ভাবনা নেই।

ইতিমধ্যেই কংগ্রেসের তরফে সব বিধায়কদের কাছে একটি নির্দেশিকা পাঠিয়ে দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে, কংগ্রেস পরিষদীয় দলের নেতা সিদ্ধারামাইয়া ৯ জুলাই বৈঠক ডেকেছেন। সেখানে কংগ্রেস বিধায়কদের সবাইকে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এই বৈঠকে কর্নাটক কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা কেসি বেনুগোপাল এবং কর্নাটক কংগ্রেসের প্রধান দীনেশ গুণ্ডু হাজির থাকবেন বলেও জানানো হয়েছে।

এদিকে আমেরিকায় নিজের ব্যক্তিগত সফর সংক্ষিপ্ত করেই রাজ্যে ফিরে এসেছেন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। তিনি জেডিএস বিধায়ক এবং কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করেন। দাবি করেছেন পদত্যাগী জেডিএস বিধায়ক এইচ বিশ্বনাথ।

রাজ্য কংগ্রেসের শীর্ষ নেতারা রবিবার সারাদিন একাধিক বৈঠক করেন কর্নাটক সরকার বাঁচাতে। যদিও এই সরকার গঠনের শুরুর দিন থেকেই স্থায়িত্ব নিয়ে প্রশ্ন থেকে গিয়েছে। কংগ্রেসের যাঁরা বৈঠক করেছেন, তাঁদের মধ্যে রয়েছেন উপ মুখ্যমন্ত্রী জি পরমেশ্বর, স্বরাষ্ট্রমন্ত্রী এমবি পাতিল, সিদ্ধারামাইয়া, এইচকে পাতিল, কেসি বেনুগোপাল এবং মল্লিকার্জুন খার্গে। বৈঠকের পর পরমেশ্বর জানান, জোট নেতারা সরকার বাঁচাতে বিক্ষুব্ধ বিধায়কদের সঙ্গে কথা বলছেন।

জেডিএস-এর তরফেও পরিস্থিতি সামাল দিতে বৈঠক ডাকা হয়েছে। সব কিছুই স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন কর্নাটক কংগ্রেস কমিটির কার্যকরী সম্পাদক এশ্বর কান্দ্রে।

English summary
We all are together, no question of going back to Bengaluru, said Karnataka Congress MLA ST Somashekhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X