৫০ বছর ধরে ৩৬টি নির্বাচনে লড়ে বিজিত, তাও হার মানেননি এই গুজরাতি

  • Posted By:
Subscribe to Oneindia News

গুজরাতে গত ৫০ বছর ধরে নির্বাচনে লড়ছেন ব্রজলাল ভলোদরা। আমরেলি জেলার সবরকুন্ডলা শহরের আসন থেকে তিনি গুজরাত বিধানসভা আসনে লড়ে আসছেন। মোট ৩৬ বার নির্বাচনে লড়ে হেরেছেন। তবে সত্তর বছরের বুড়ো হাড়ে তাও কাঁপ ধরেনি।

৫০ বছর ধরে ৩৬টি নির্বাচনে লড়ে বিজিত, তাও হার মানেননি এই গুজরাতি

নিজের প্রচার নিজেই করেন ব্রজলাল। সাইকেলে লাউডস্পিকার লাগিয়ে প্রতিদিন ভলোদরায় প্রতিদিন ৬ থেকে ৮ কিলোমিটার হেঁটে প্রচার সারেন। গত পঞ্চাশ বছরে ভোটের সময় এটাই নিয়ম হয়ে দাঁড়িয়েছে।

মোট ৩৬ বার নির্বাচনে হেরেছেন। পুর নির্বাচন থেকে শুরু করে লোকসভা-বিধানসভা কিচ্ছু বাদ রাখেননি। তবে প্রতিবার ফলাফল একই থেকেছে। তবে হাল ছাড়েননি। এবারও নির্দল প্রার্থী হিসাবে সবর কুন্ডলা থেকে দাঁড়িয়েছেন তিনি।

ভোটে দাঁড়িয়ে বিরোধীপক্ষকে আক্রমণ করে ব্রজলাল বলেছেন, বিজেপি-কংগ্রেস দেশ লুটেছে। শুধু দেশকে লুঠতে ও ক্ষমতা ভোগ করতে নেতারা ভোটে দাঁড়ান। আমার লক্ষ্য ভোটে জেতা-হারা নয় ভোট কাটা। স্পষ্ট বলছেন ব্রজলাল।

২০১৪ লোকসভা ভোটে ব্রজলাল ৮ হাজার ভোট পেয়েছেন। মানুষের সঙ্গে যোগাযোগ রয়েছে। বছর সত্তরের মানুষটির তিন ছেলে রয়েছে। তবে তিনি একা থাকেন। বলছেন, পরিবার আমার কাজে নাক গলায় না। পরে ২০ বছরের নাতি অভিষেক দাদুকে মাঝে মাঝে সঙ্গ দেয়। মানুষ একদিন জবাব দেবেই। এই আত্মবিশ্বাসে ভর করেই এবারও ভোটে দাঁড়িয়ে বিজেপি-কংগ্রেসের বিরুদ্ধে লড়বেন ব্রজলাল।

English summary
Vrajlal Valodara who lost 36 elections runs again in Gujarat Assembly Elections 2017
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.