• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' আইইডি-এর থেকে শক্তিশালী ভোটার আইডি', খোশ মেজাজে ভোট দিয়ে ফের সন্ত্রাসবাদকে তোপ মোদীর

সকালবেলা মায়ের সঙ্গে খোশ গল্প। তারপর এক পাতে মা ছেলের খাওয়া দাওয়া, এর খানিক বাদেই মায়ের আশীর্বাদ নিয়ে তিনি বেরিয়ে পড়েন ভোট দিতে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের কেন্দ্র ভোট দিতে যাওয়ার আগে দিনটি এভাবেই শুরু করেন।

ভোটার আইডি বেশি শক্তিশালী

এদিন আহমেদাবাদের রানিপ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মোদী। সেখানেই তিনি গণতন্ত্রের পক্ষে সওয়াল করে ফের একবার একহাত নেন সন্ত্রাসবাদকে। তিনি বলেন ভোটার কার্ড IED বিস্ফোরকের থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ।

ভোট দিতে গেলেন মোদী

এদিন মোদী যখন রানিপ কেন্দ্রে ভোট দিতে যান , তখন সেখানে উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি আমিত শাহ। সেখানে এক শিশুকে কোলে তুলে খোশমেজাজে ভোট দিতে দেখা গেল দেশের প্রধানমন্ত্রীকে।

মোদীর ভোট দান

এদিন , সকালে রানিপ কেন্দ্রে মধ্যে ভোট দিতে দেখা গেল নরেন্দ্র মোদীকে।

কুম্ভস্নানের সঙ্গে তুলনা ভোটদানের

এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলবার সম. মোদী জানান, ভোট দান করে এদিন কুম্ভস্নান করার মতো পবিত্রতা অনুভব করছেন তিনি। গুজরাতে এসে ভোট দিতে পেরে তিনি খুশি বলেও জানান মোদী।

[আরও পড়ুন: আহমেদাবাদে ভোট দিলেন মোদী! নিলেন মায়ের আশীর্বাদ]

ভোটারদের ক্ষমতা

এদিন দেশে ভোটারদের ক্ষমতা নিয়ে মন্তব্য করে গণনতন্ত্রের উৎসব ভোটদান সম্পর্কে একাধিক বক্তব্য রাখেন মোদী। তিনি বলেন সন্ত্রাসের অস্ত্র হল আইইডি আর গণনন্ত্রের অস্ত্র হল আইডি।

[আরও পড়ুন: ইভিএম-এর সামনে বাড়তি লোক! মালদহে সরিয়ে দেওয়া হল প্রিসাইডিং অফিসারকে]

English summary
General elections 2019: After casting his vote, Prime Minister Narendra Modi displayed his inked finger and walked on the streets in a procession.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X