• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পড়ুয়াদের থেকে ঘুষ নিচ্ছেন স্বয়ং প্রধান শিক্ষক! ভাইরাল ভিডিও, শোরগোল শিক্ষামহলে

  • |

পড়ুয়াদের কাছ থেকে প্রধান শিক্ষকের ঘুষ নেওয়ার ঘটনায় শোরগোল শিক্ষা মহলে। সম্প্রতি বিহারের পশ্চিম চম্পারন জেলার বাঘাহা মহকুমার একটি স্কুলে এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই প্রধান শিক্ষকের এই কু-কীর্তির ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজ্য প্রশাসনের তরফে বর্তমানে ভিডিওটির সত্যতা যাচাই করা হচ্ছে বলে জানা যাচ্ছে।

পড়ুয়াদের থেকে ঘুষ নিচ্ছেন স্বয়ং প্রধান শিক্ষক! ভাইরাল ভিডিও, শোরগোল শিক্ষামহলে

ভিডিওর সত্যতা যাচাইয়ের পরেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতে পারে বলে খবর। এদিকে প্রধান শিক্ষক নগেন্দ্র দ্বিবেদির সাথে যোগাযোগ করা হলে তিনি পড়ুয়াদের শংসাপত্র দেওয়ার সময় অর্থ গ্রহণের বিষয়টি স্বীকার করেছেন। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি কয়েকজন শিক্ষার্থীকে পরীক্ষার ফর্ম পূরণের সময় আর্থিক সাহায্য করেছিলাম। বর্তমানে তারা যখন তাদের শংসাপত্র সংগ্রহ করতে এসেছিল তখন তারা আমার কাছ থেকে যে টাকা ধার নিয়েছিল তা ফিরিয়ে দেয়। ”

এদিকে ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে সার্টিফিকেট দেওয়ার বদলে ছাত্র-ছাত্রীদের থেকেই হাত পেতে টাকা নিচ্ছেন এক ব্যক্তি। পরবর্তীতেতে জানা যায় ভিডিওর গুনধর ব্যক্তিই অভিযুক্ত প্রধান শিক্ষক। এদিকে শিক্ষদের বিরুদ্ধে টাকা নেওয়া ছাড়াও একাধিক সময় জোর করে ব্যক্তিগত কাজ করিয়ে নেওয়ারও অভিযোগ করেছে পড়ুয়ারা। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে জানান পশ্চিম চম্পারনের জেলা শিক্ষা আধিকারিক (ডিইও) বিনোদ কুমার বিমল।

11-08-2020 - কোভিড ১৯ আপডেট - বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা

মৃতা স্ত্রীর স্বপ্নের বাড়িতে তাঁরই মোমের মূর্তি ‌বসিয়ে ভালোবাসার নজির গড়লেন এই শিল্পপতি

English summary
viral video of bihar headmaster taking bribe from students instead of giving certificate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X