• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেরিতে খাবার ডেলিভারি, অভিযোগ জানানোয় ঘুসি মেরে মহিলার নাক ফাটিয়ে দিল জোম্যাটো ডেলিভারি বয়

দেরিতে খাবার ডেলিভারি, অভিযোগ জানানোয় ঘুসি মেরে মহিলার নাক ফাটিয়ে দিল জোম্যাটো ডেলিভারি বয়
  • |
Google Oneindia Bengali News

কখনও থাবার দিতে দেরি, তো কখনও গ্রাহকদের সঙ্গে অভদ্রতা, দুর্বব্যহার, দেশজুড়েই ক্রমেই বাড়ছে জোম্যাটো ডেলিভারী বয়দের দৌরাত্ম। কলকাতা হোক বা মুম্বই, বেঙ্গালুরু হোক বা দিল্লি, চিত্রটা কমবেশি সব জায়গাতেই এক। এমতাবস্থায় এবার দেরিতে খাবার দেওয়ার অভিযোগ জানানোয় অভিযোগকারী মহিলার উপর অত্যাচারের অভিযোগ উঠল জোম্যাটো ডেলিভারী বয়ের বিরুদ্ধে। এমনকী মেরে তাঁর নাক নাক পর্যন্ত ফাটিয়ে দেওয়ার অভিযোগ শোনা যাচ্ছে। এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষমা চাইতে দেখা গিয়েছে জোম্যাটোকে।

দেরিতে খাবার ডেলিভারি, অভিযোগ জানানোয় ঘুসি মেরে মহিলার নাক ফাটিয়ে দিল জোম্যাটো ডেলিভারি বয়

প্রসঙ্গত উল্লেখ্য, দুপুরে এই ভারত খ্যাত খাবার ডেলিভারি অ্যাপ থেকে লাঞ্চ ওর্ডার করেন চন্দ্রানী নামে বেঙ্গালুরু নিবাসী এক মহিলা। দুপুর সাড়ে তিনটে নাগাদ তার ওর্ডার করা খাবার ডেলিভারির কথা থাকলেও তা তাঁর কাছে প্রায় সাড়ে চারটে নাগাদ এসে পৌঁছায়। এদিকে ডেলিভারিতে দেরি হাওয়ায় শুরু থেকেই তিনি জোম্যাটো হেল্পলাইনে যোগাযোগ করেন। এমনকী ওর্ডার বাতিল করে দিতে অনুরোধ করেন, অন্যথায় তাঁর খাবার যেন ফ্রি করে দেওয়া হয় সেই দাবিও জানান। এমতাবস্থায় বিকেল সাড়ে চারটে নাগাদ খাবার নিয়ে পৌঁছায় ডেলিভারি বয়। সেই সময় তাঁর সাথে তর্কাতর্কি হলে আচমকাই মহিলার গায়ে হাত তুলে দেয় ওই ডেলিভারি হয়। নাকে বড়সড় আঘাত পান তিন। গলগল করে বেরিয়ে আসে রক্ত।

জানা গিয়েছে, তাঁর নাকের হাড় ভেঙে গিয়েছে। অপারেশন করতে হয়েছে। এদিকে এই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন চন্দ্রানী। অভিযোগ অন্যদিকে গায়ে হাত তোলার পরেই ঘটনাস্থল থেকে চম্পট দেয় জোম্যাট ডেলিভারি বয়। ইতিমধ্যেই টুইটারে গোটা ঘটনার কথা জানিয়ে ক্ষমা প্রার্থনা করেছে জোম্যাটো। এমনকী তাঁর চিকিৎসার জন্য সহযোগিতার আশ্বাসও দেওয়া হয়েছে। এমনকী স্থানীয় থানায় ডেলিভারি বয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে বলে খবর।

English summary
Allegations of massive assault on a woman in Bangalore against Zomato Delivery Boy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X