• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয় মালিয়ার প্রত্যার্পণ নিয়ে ফের নাটকীয়তা! জল্পনা এখনও তুঙ্গে

  • |

বুধবার রাতে একাধিক মিডিয়া চ্যানেলে প্রকাশিত রিপোর্টে দেখা যায় যে কোটি টাকার আর্থিক জালিয়াতিতে দায়ী পলাতক ব্যবসায়ী বিজয় মালিয়া ভারতে আসছেন যে কোনও সময়। রিপোর্ট বলে, বুধবার রাতেই তাঁকে বিমানে তোলা হয়েছে।

বিজয় মালিয়ার প্রত্যার্পণ নিয়ে ফের নাটকীয়তা! জল্পনা এখনও তুঙ্গে

এদিকে, বৃহস্পতিবার সকাল হতেই সেই রিপোর্ট কার্যত খণ্ডন নয়। বিজয় শিবির জানায় যে এখনই যেকোনও মুহূর্তে মালিয়ার ভারতে আসার তথ্য মিথ্যা। মূলত একটি বেসরকারি টিভি চ্যানেল সূত্রে জানানো হয়েছিল যে বুধবার রাতেই ভারতের বিমান চড়েছেন বিজয় মালিয়া। তাঁকে দেশে ফেরানোর যাবতীয় বন্দোবস্ত মোদী সরকার করে ফেলেছে। তবে সকালে জানা যায় সেই খবর সঠিক নয়।

৯,৯৬১ কোটি টাকার আর্থিক জালিয়াতির দায়ে দোষী বিজয় মালিয়া। বুধবার রাতে জানা গিয়েছিল যে সিবিআই ও ইডির কর্তারা তাঁকে সঙ্গে নিয়ে ভারতে আসছেন । এও জানা যায় যে মুম্বইয়ের আর্থার রোড জেলে তাঁকে রাখা হবে। তবে মালিয়ার ব্যক্তিগত সহযোগী জানিয়ে দিয়েছেন যে এমন কিছু ঘটছে বলে তিনি জানেন না। এমনকি বুধবার রাতের বিমানে তিনি ভারতে আসছেন, এমন খবরও নেই মালিয়া শিবিরে।

ভারতীয় দূতাবাস সূত্রের খবর , এখনই বিজয় মালিয়াকে নিয়ে প্রত্যার্পণের কোনও খবর নেই । সেখান থেকে জানানো হয়েছে যে মিডিয়া সিবিআইের একটি পুরনো রিপোর্ট তুলে ধরে এই সম্পর্কে খবর করলেও, সরকারি সূত্রে এমন পদক্ষেপের কোনও আভাস নেই।

৯ ই জুন অমিতের ভার্চুয়াল সভায় বাংলা নিয়ে বলবেন বিজেপির ৫ নেতা

গত আট বছরে ভারতে বিভিন্ন কারণে মোট ৭৫০টি বাঘের মৃত্যু হয়েছে, শীর্ষে মধ্যপ্রদেশ

English summary
Vijay Mallya may not being extradited any time soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X