• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেউলিয়া হয়েও শখ মেটেনি বিজয় মালিয়ার,তরুণী স্ত্রীকে নিয়ে কাটাচ্ছেন দিন, কে তিনি জানতে চান

  • By Debalina Dutta
  • |

তিনি রসেবসে থাকেন। বিজয় মালিয়া ভারত থেকে ভাগলওয়া হয়েও কিন্তু বিন্দাস রয়েছেন। নিয়মিত মাঠে চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা দেখতে যাচ্ছেন। ভারতের বিভিন্ন ব্যাঙ্ক এখনও তাঁর থেকে ৯০০০ কোটি টাকা পায়। কিন্তু আইনি ব্যবস্থাকে বুড়ো আঙুল দেখিয়ে লন্ডনে চষে বেরাচ্ছেন মালিয়া।

সম্প্রতি তাঁর সঙ্গিনীকে নিয়েও তিনি শিরোনামে। তাঁরই বন্ধ হওয়া এয়ারলাইন্সের বিমান সেবিকাই নাকি এই মুহূর্তে নাকি তাঁকে মানসিক জোর দিচ্ছেন। চিরকালই মডেলদের সঙ্গে লিকার ব্যারনের সখ্যতা ফটোগ্রাফারদের দৃষ্টি আকর্ষণ করেছে। ৬২ বছরের বিজয় মালিয়ার নতুন সঙ্গিনীকে নিয়ে ইতিমধ্যেই নানা মহলে গুঞ্জন। তরুণীর নাম পিঙ্কি লালওয়ানি। গোপনে নাকি বিয়েও সারা হয়ে গেছে এ দু'জনের।

দেউলিয়া হয়েও শখ মেটেনি বিজয় মালিয়ার,তরুণী স্ত্রীকে নিয়ে কাটাচ্ছেন দিন, কে তিনি জানতে চান

সরকারিভাবে দুটি বিয়ে আছে বিজয় মালিয়ার। প্রথম বিয়ে ১৯৮৬ সালে পাত্রী ছিলেন সমীরা ত্যাবজি। তাঁদেরই সন্তান সিদ্ধার্থ মালিয়া। ১৯৯৩ সালে নিজের ছোটবেলার প্রেমিকা রেখাকে বিয়ে করেন বিজয়। রেখার ছিল এটা তৃতীয় বিয়ে। বিজয় ও রেখার দুটি সন্তান হয়। তবে পিঙ্কির গোপন বিয়ের সত্যতা নিয়ে বিশেষ প্রমাণ কিছু এখনও পাওয়া যায়নি।

দেউলিয়া হয়েও শখ মেটেনি বিজয় মালিয়ার,তরুণী স্ত্রীকে নিয়ে কাটাচ্ছেন দিন, কে তিনি জানতে চান

তবে দু'জনের সখ্যতা দীর্ঘদিনের। শোনা যায় বিমানসেবিকা থাকার সময় থেকেই সুপ্রিমোর কাছের ছিলেন পিঙ্কি। তারপর সময় বদলেছে,টাকা না শুধে দেশ ছেড়ে লন্ডনে বসত গড়েছেন বিজয় মালিয়া। কিন্তু পিঙ্কি তাঁর প্রাক্তন বসের সঙ্গে থেকে গেছেন।

বৃদ্ধের তরুণী ভার্যা হতেও তাঁর আপত্তি নেই। সব মিলিয়ে লন্ডনে এখন উত্তাপ ছড়াচ্ছেন বিজয়-পিঙ্কি জুটি। এমনকি বিজয় মালিয়ার সঙ্গে একাধিক অনুষ্ঠানেও যান পিঙ্কি লালওয়ানি। সব মিলিয়ে অসম বয়সী জুটি জমজমাট।

English summary
Vijay Malliya's new honey bee pinky
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X